Entertainment

Sayak-Pallavi: টলিউড মানেই নোংরামি নয়, রাখিতে মুম্বাই থেকে উড়ে এলেন পল্লবী শুধুমাত্র সায়ককে রাখী পরাবেন বলে! ভাই বোনের ছবি দেখে প্রশংসার ঝড় নেটপাড়ায়

আজ পবিত্র রাখি পূর্ণিমা উৎসব। এই দিন মনে করা হয় ভাই-বোনদের দিন। দিদি পাপন তাদের ভাই বাপ দাদাদের মঙ্গল কামনায় ব্রত রাখে এবং তাদের হাতে রাখি পরিয়ে দেয়। পৃথিবীর যে কোন যে ভাই বা বোন থাকুক না কেনো, একটা সুতো দুজনের মধ্যেকার সেই দূরত্ব ঘুচিয়ে দেয়।

তবে ভাই-বোন সাধারণত রক্তের হিসেবে বলা হয়।কিন্তু তার বাইরে কি আর কোন সম্পর্ক হতে পারে না? অবশ্যই হয়। আর তার প্রমাণ দিলেন টলিউডের জনপ্রিয় দুই নায়ক আর নায়িকা।

সায়ক চক্রবর্তী আর পল্লবী মুখোপাধ্যায় টেলিভিশনের পরিচিত মুখ। দুজনের মধ্যে রক্তের সম্পর্ক না থাকলেও রয়েছে মনের বন্ধন। সেই বন্ধনের টানে সায়ককে রাখি পরিয়ে দিলেন পল্লবী। কারণ তিনি সায়ককে দাদা বলে ডেকেছেন।

কাজের সূত্রে এখন পল্লবী রয়েছেন মুম্বইয়ে। টলিউড ছেড়ে এখন হিন্দি ধারাবাহিক এবং সিরিজে পরপর কাজ করে চলেছেন। তাঁকে প্রথমবার দেখা গিয়েছিল মীরাক্কেল নামক হাস্যকৌতুক অনুষ্ঠানে। তবে প্রবাসে যতই ব্যস্ততা থাকুক না কেন রাখির সময় কলকাতা আসতেই হবে এই অভিনেত্রীকে। তাঁর পিছুটান দাদা সায়ক।


হ্যাঁ, এবারেও তার অন্যথা হয়নি। এ নিয়ে এক সংবাদমাধ্যম যোগাযোগ করে অভিনেতা সায়ক চক্রবর্তীর সঙ্গে। অভিনেতা জানান বহু বছরের সম্পর্ক দুজনের মধ্যে। দুজনেই মেট্রো করে কলকাতায় আসতেন এবং পরিশ্রম করে এই জায়গায় দাঁড়িয়েছেন। আস্তে আস্তে দুজনের মধ্যে ভাই-বোনের সম্পর্ক তৈরি হয়। এটা পুরোপুরি মনের সম্পর্ক।

রাখি পরানোর পাশাপাশি থাকে উপহার দেওয়া-নেওয়ার পালা। পল্লবীকে ব্যাগ উপহার দিয়েছেন দাদা। আর দাদাকে সারা বছরের ফোনের রিচার্জ উপহার হিসেবে দিয়েছেন পল্লবী। এটা বেশ অন্য ধরনের একটা উপহার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button