Entertainment

Kk-saregampa: পরশু তাঁর জন্মদিন, কিন্তু আজ তিনি নেই! তবে তাকে ভোলেনি জি বাংলা, আজ হবে কেকে স্পেশাল সারেগামাপা এপিসোড, চোখে জল ভক্তদের

আজ থেকে তিন মাস আগে একটা খবর শুনে কেঁপে গেছিল গোটা ভারত। বিশেষ করে বাংলার মানুষদের আরো কষ্ট হয়েছিল কারণ সেই মানুষটার হিন্দি গান বাঙালির খুব পছন্দ ছিল আর সেই মানুষটাকে বাঙালি খুব ভালবাসত তার সরলতার জন্য। সব থেকে বড় কথা, তিনি আমাদের কলকাতায় গাইতে গাইতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন কর্তৃপক্ষের চূড়ান্ত অব্যবস্থার কারণে।


কার কথা বলা হচ্ছে বুঝতেই পারছেন। তিনি হলেন কৃষ্ণ কুমার কুন্নাথ ওরফে কেকে। কে কে নামেই তাকে গোটা ভারত আর জগত চেনে। হাম রাহে ইয়া না রাহে ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল এই গানটা শুনে চোখে জল কেউ ধরে রাখতে পারে না আর এখন তো আরো কষ্ট হয় সকলের কারণে গানের গায়ক কে কে তো আর নেই। এছাড়াও খুদা জানে, জো খাবো খেয়াল মে, লবোকো লবোঁ সে, দিল ইবাদত, আঁখো মে তেরি সহ একশোর উপর গান বলিউড কে উপহার দিয়েছেন। এছাড়াও তিনি বাংলা ভাষাতেও বেশ কয়েকটি গান গেয়েছেন। ভারতের প্রায় সব ভাষাতেই তিনি গান গেয়েছেন। ‌ ৩১ শে মে সেই মানুষটাকে হারিয়ে সংগীত জগত কিন্তু স্তব্ধ হয়ে গেছিল।

KK dies: A 2-hour live concert, an Instagram post— Hours before singer's death | Mint
পরশু ২৩ তারিখে তাঁর জন্মদিন। সেই উপলক্ষ্যে জি বাংলা আয়োজন করতে চলেছে কে কে স্পেশাল একটি এপিসোড যেখানে শুধু কেকে’র গান গাইবেন প্রতিযোগীরা আর বিচারকরা সকলে কেকে’র সঙ্গে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করবেন। ইতিমধ্যে জি বাংলায় চলে এসছে স্ক্রোল প্রোমো। আজকে রাতে কেউ সারেগামাপা এপিসোড দেখতে ভুলবেন না, বিশেষ করে যারা কেকের ভক্ত তারা এই এপিসোডটা দেখবেনই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button