ফের এক স্বামীর দুই বউ! ‘সর্বজয়া’র ‘নোংরামি’ মানতে পারছেন না দর্শকরা,ট্রোলের বন্যা নেটপাড়ায়

সবই ঠিক ছিলো কিন্তু হঠাৎ করেই দ্বিতীয় বউ উড়ে এসে জুড়ে বসায় ক্ষুব্ধ দর্শক মহল। জি বাংলার সর্বজয়া ধারাবাহিক এতদিন টিআরপির তালিকায় ছিল উঁচুতে। কিন্তু সর্বজয়ার সতীন আসার পর থেকেই সব যেন বদলে গেল। সর্বজয়ার জীবনে স্বর্ণচাঁপার আগমন দেখে রীতিমতো রেগে আগুন অনুরাগীরা। প্রথমে সর্বজয়ার গল্পের সঙ্গে মহিলারা নিজেদের গল্পের মিল খুঁজে পেলেও এখন গল্পের গরু গাছে ওঠার মত অবস্থা।

সঞ্জয় চৌধুরী প্যারালাইসড হয়ে যাওয়ার পর হঠাৎ করেই চৌধুরী বাড়িতে আগমন স্বর্ণচাঁপার। প্রসঙ্গত বেশিরভাগ ধারাবাহিকেই এখন একসঙ্গে একাধিক বউ যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। তা দেখে একঘেঁয়ে লাগছে দর্শকদের। এদিকে দ্বিতীয় স্ত্রী স্বর্ণচাঁপা আসলে কোন উদ্দেশ্যে চৌধুরী পরিবারে হানা দিয়ে হাজির হয়েছে তা বুঝতে পারছে না কেউই। তবে গল্পের ধরন দেখে দর্শকরা আর এই একই ধরনের বিষয় মেনে নিতে পারছে না। এদিকে কেউ কেউ বলছে স্বর্ণচাঁপা পরিবারের বাকি সদস্যদের মুখোশ খুলতে এসেছে। আবার কেউ বলছে স্বর্ণচাঁপার ভালো কাজের জন্যই হয়তো সর্বজয়াকে পরিবারের সকলে গ্রহণ করে নেবে।

Sarbajaya post1 Sarbajaya post

তবে ঘটনা যাই হোক না কেন এই একই ঘটনা প্রবাহ আর ভালো লাগছে না দর্শকদের। ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নানা মন্তব্য এসেছে সামনে। কারুর মতে ধারাবাহিক ভালোই লাগছিল কিন্তু মাঝখানে হঠাৎ করে দ্বিতীয় স্ত্রীর আগমনে ব্যাপারটা নাকি নোংরামির দিকে চলে যাচ্ছে। আবার কেউ কেউ প্রশ্ন করছে এতদিন এই স্ত্রী কোথায় ছিল? কিন্তু মজার ছলে বলছে যমুনার শাশুড়ি এখানে কীভাবে এলো?

Back to top button