রুপংকরের নজর লেগে স্যান্ডি সাহার শরীর খারাপ করছে কিন্তু কিছুক্ষণ পরেই তিনি আসছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ককে তুলনা করতে! ফেসবুকে হুঁশিয়ারি দিয়ে রাখলেন এই ইউটিউবার

যখন যেখানে বিতর্ক হবে তখন সেখানে একজনকে ঠিক দেখা যাবে। সে হলো ইউটিউবার স্যান্ডি সাহা যদিও ফেসবুকেও সে কন্টেন্ট তৈরি করে।কিছুদিন আগে সিনেবাপ এবং কিরণ দত্তের ঝামেলা যখন হচ্ছিল সেখানে সূঁচ হয়ে ঢুকে একেবারে ফাল হয়ে বেরিয়ে ছিল স্যান্ডি সাহা। সেইসব বিতর্ক এখন অতীত, এবার স্যান্ডি সাহা হাত ধুয়ে পেছনে পড়েছে রূপঙ্কর বাগচীর।

গত পরশু কেকে’কে নিয়ে রূপঙকরের করা লাইভ ভিডিওর কমেন্টে স্যান্ডি সাহা প্রচুর কমেন্ট করেছিলেন। তর কমেন্টগুলো ভাইরাল হয়েছিল। সেখানে তিনি বলেছিলেন যে তিনি আসছেন রুপংকরের ক্লাস নিতে। রুপঙ্করকে তিনি থুঃপঙ্কর করে বলেছিলেন। এছাড়া রুপংকরের গাওয়া মিও আমোরে গানটি কমেন্ট বক্সে দিয়ে লিখেছিলেন এই গান শুনলে উত্তেজনা কী করে আসবেন বলুন?

সেইমতো স্যান্ডি সাহার ভিডিওর জন্য অপেক্ষা করছিলেন অনেকেই তবে কিছুক্ষণ আগে স্যান্ডি সাহা ফেসবুক স্টোরিতে বলেছেন যে তিনি রূপঙ্করকে নিয়ে বলেছেন বলে তার উপরেও নাকি রুপংকরের নজর লেগে গেছে তার গলা ব্যথা শরীর খারাপ কাশি হচ্ছে। তবে তিনি রূপঙ্কর কে ছাড়বেন না। আসছেন তিনি তার ক্লাস নিতে। এখন কী ভিডিও বানান স্যান্ডি সাহা দেখা যাক।

Sandy saha post

Back to top button