Entertainment

Sandy Saha: দম আছে বস্! নিজের ‘জাতীয় পোশাক’ নাইটি পরে পাটায়া বিচে দৌড়াচ্ছে স্যান্ডি সাহা, হাঁ করে দেখছে বিদেশিরা, তবুও ভ্রূক্ষেপ নেই

অনেকদিন হয়ে গেল তার কোন খোঁজ খবর দেওয়া হয়নি,তবে সম্প্রতি তিনি যে কান্ড বিদেশে গিয়ে করে বেড়াচ্ছেন তার একটু খোঁজখবর না দিলে হয়? কথা হচ্ছে জনপ্রিয় ‘কনটেন্ট’ ক্রিয়েটার স্যান্ডি সাহাকে নিয়ে তিনি সারাক্ষণ লাইম লাইটে থাকেন তার উদ্ভট কান্ড কারখানার জন্য।

তবে যারা স্যান্ডির পোস্ট নিয়মিত ফলো রাখেন এবং ব্যক্তিগতভাবে স্যান্ডিকে চেনেন তারা সকলেই জানেন যে, স্যান্ডি সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত সব কার্যকলাপ করে বেড়ালেও তার মন কিন্তু ভীষণ বড় কারণ প্রায়শই আমরা তাকে দেখি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে যেটা কিন্তু অনেক তারকাই করেন না।তাই স্যান্ডিকে যারা গালমন্দ করেন তারা একটু ভেবেচিন্তে করবেন এবার থেকে কারণ যে মানুষটাকে আপনারা এত বাজে কথা বলেন সেই মানুষটা হয়তো কোনদিন আপনাকে সাহায্য করে বসলো আপনার দরকারের সময়।

Sandy Saha | Facebookএখন স্যান্ডি ঘুরতে গেছেন থাইল্যান্ডে। সেখানে রাস্তায় বসে নাইটি পরে ইতিমধ্যে নেচে নিয়েছেন তিনি। নাইটি হলো স্যান্ডি সাহার ট্রেডমার্ক পোশাক। এই নাইটি পরেই তো ভিডিও বানিয়ে তিনি বিখ্যাত হয়েছিলেন। নিজের রুট কিন্তু তিনি এখনো ভোলেননি। এখন তাকে মোটামুটি কিন্তু অনেকেই চেনে, তাই বলে নাইটি কিন্তু তিনি ছেড়ে দেননি।

এবার তাকে দেখা গেল পাটায়া সমুদ্র বিচে নাইটি পরে দৌড়াদৌড়ি করতে। বলতে গেলে এটাই স্যান্ডির প্রথম বিদেশ ভ্রমণ, সেখানে তিনি যেভাবে নিজে নাইটি পরে দৌড়াচ্ছেন বিদেশীদের সামনে তা দেখে নিন্দুকেরাও বলছেন যে ছেলেটার মধ্যে দম আছে। নাহলে এরকম কাজকর্ম কেউ করতে পারে? আপনি নিজের চোখেই দেখুন সেই ভিডিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button