আবার পার্থ চ্যাটার্জির নতুন গার্লফ্রেন্ডের খোঁজ পাওয়া গেল! কী সুন্দর রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সেজে গুজে, ভাইরাল ভিডিও! সকলেই চেনেন একে

গোটা রাজ্য এবং রাজ্যের রাজনীতি তোলপাড় হয়ে উঠেছে প্রাক্তন শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের টাকা নয়ছয়ের দুর্নীতিকে কেন্দ্র করে। সেই সঙ্গে যুক্ত হচ্ছে আরও একটি নাম যিনি নাকি রাজ্যের প্রাক্তন মন্ত্রীর বান্ধবী। লাগাতার বেশ কয়েকদিন ধরে গোয়েন্দা সংস্থার জেরায় ও তল্লাশিতে সামনে এসেছে কোটি কোটি টাকা।

Bengali movie

তবে এসবের মাঝেও আরো একটি নতুন বিষয় মাথাচারা দিয়ে উঠেছে যা হলো মন্ত্রীর নারীসঙ্গ। একের পর এক মহিলার নাম উঠে আসছে যিনি নাকি মন্ত্রীর বান্ধবী বলে পরিচিত।

Bengali movie

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় সেন্সেশন হয়ে উঠেছেন স্যান্ডি সাহা। তিনি একজন জনপ্রিয় ইউটিউবার। বিভিন্ন ধরনের মজার ভিডিও পোস্ট করে জনপ্রিয়তা অর্জন করেছেন স্যান্ডি। এবার এই বিতর্কে নতুন ভিডিও পোস্ট করলেন তিনি।

Bengali movie

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ব্যর্থ বাবুর নোটের বান্ডিল দেখে তিনি অর্পিতার মতো সুগার ড্যাডি খুঁজতে বেরিয়ে পড়েছেন।

ভিডিওতে দেখা গেল ডেটিংয়ে এসেছেন স্যান্ডি সাহা। তবে তিনি যে ছেলেটির সাথে প্রেম করতে চাইছেন ছেলেটি উচ্চতায় খুবই ছোট। আর এখানেই আসল টুইস্ট।

আসলে বর্ষালির পরিচালনায় অন্য ধরনের ছবি কুলপি এসে গেছে। এই ভিডিওর মাধ্যমে তার প্রচার করা হলো।

স্যান্ডি সাহা কমেন্ট বক্সে লিখেছেন যে যারা যারা বিশ্বাস করো ভালোবাসা উচ্চতা দেখেনা, শুধু অন্তরের মানুষটাকে দেখে তারা অবশ্যই ছবিটা দেখে এসো। এদিকে নেটিজেন প্রশংসায় ভরিয়ে দিল কমেন্ট বক্স।

Back to top button