Entertainment

‘মঞ্চে উঠে মিও আমোরে গান গাইলে উত্তেজনা কী করে আসবে দাদা?’, আবার রুপংকরের বিরুদ্ধে কটাক্ষ ধেয়ে আসলো স্যান্ডির পক্ষ থেকে! প্রমাণ স্বরূপ দিলেন ভিডিও

মানুষজনকে ট্রোলিং করা তার স্বভাব।তাকে অধিকাংশ মানুষই সমর্থন করেন না। কিন্তু গতকাল থেকে যে মানুষটাকে স্যান্ডি সাহা সমানে ট্রোলিং করে যাচ্ছেন তাকে সমর্থন জানাচ্ছেন অধিকাংশ মানুষ। গায়ক রূপঙ্কর বাগচীকে সারাদিন ধরে তুলোধোনা করলেন স্যান্ডি সাহা।

রুপঙ্কর একটা কথা বলেছিলেন যে, কেন তার গাওয়া গানে এত উত্তেজনা বোধ করেন না দর্শকরা? সেই কথা নিয়ে এবার ট্রোলিং করলেন স্যান্ডি সাহা।তিনি বললেন যে মানুষটা মঞ্চে উঠে অনুষ্ঠানে মিও আমোরে গায় সেই গান শুনে উত্তেজনা আসবে কী করে বলুন তো দাদা?সেই সঙ্গে একটি ভিডিও পোস্ট করে দিয়েছেন যেখানে আমরা দেখতে পাচ্ছি রূপঙ্কর কোন অনুষ্ঠানে গান গাইতে গিয়ে মিও আমোরে মিও আমোরে করে গান গাইছেন।

আসলে মিও আমোরে সংস্থার টাইটেল গানটি তাকে দিয়ে গাওয়ানো হয়েছিল এবং অনুষ্ঠানের সেই গানটাই রূপঙ্কর নিজের গান বলে গাইতে শুরু করেন। উপস্থিত দর্শকরা ভালোভাবে নেয়নি কিন্তু তারা তার কিছু বলতে পারছিলেন না। বাধ্য হয়ে তাদের মিও আমোরে শুনতে হয়েছে রূপঙ্করের গলায়।

এবার সেটাকে নিয়েই ট্রোলিং করলেন স্যান্ডি সাহা এবং এই প্রথমবার তাকে কেউ সমর্থন জানালো। তবে ইতিমধ্যেই রুপংকরের ক্লাস নেবেন বলে জানিয়ে দিয়েছেন স্যান্ডি। এখন দেখা যাক রূপঙ্কর কে নিয়ে আর কী কী উপস্থিত করেন এই ইউটিউবার।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button