Entertainment

Sandy Saha: লাজলজ্জা কিছুই নেই! আগেও নাইটি পরে কলকাতার রাস্তায় বেরিয়েছে স্যান্ডি সাহা, এবার নাইটি পরে নেমে গেল বিদেশের রাস্তায়! সঙ্গে উদ্দাম নাচ, মুখ পুড়ল বাংলার

স্যান্ডি সাহা। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় এই বিখ্যাত ইউটিউবারকে চেনে না এমন নেট নাগরিক খুঁজে পাওয়া দুষ্কর। রীতিমতো সোশ্যাল মিডিয়ার সেন্সেশনে পরিণত হয়েছেন স্যান্ডি সাহা। নিজের অদ্ভুত এবং কিম্ভুৎকীর্তিকলাপ পোশাকের জন্যে হামেশাই আলোচনায় উঠে আসেন স্যান্ডি।

এ যাবৎ স্যান্ডি কে কীর্তিকলাপ করেছেন তার মধ্যে নাইটি পরে রাস্তায় বেরিয়ে পড়া ছিল সব থেকে অদ্ভুত। ভাইরাল হওয়ার জন্য যা অন্য কেউ করতে পারে না সেটা অনায়াসে করে দেখান স্যান্ডি। আর তাই তাঁকে নিয়েই সব থেকে বেশি আলোচনা হয়।

মাঝে কিছুদিন আলোচনা বন্ধ হয়ে গেলেই আবার এমন কিছু করে বসেন যাতে নেট নাগরিকদের নজর তাঁর দিকে ঘুরে যেতে বাধ্য। অদ্ভুত কীর্তি করে বসেছেন যে শুধু ভারত নয়, ভারতের বাইরেও বিখ্যাত হয়ে গিয়েছেন তিনি। এমন কী করলেন স্যান্ডি জানেন?

Crossdresser Sandy Saha fined for Maa Flyover antics, mocked UP Govt
বেশ কিছুদিন আগে গাড়ি থেকে নাইটি পরে রাস্তায় নেমে পড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছিল স্যান্ডি সাহার। এবার বিদেশের রাস্তাতেও নাইটি পরে নির্দ্বিধায় রাস্তায় নেমে গেলেন স্যান্ডি। এতদূরেই অবাক হয়ে গেলেন? এর পরেও চলেছে উদ্দাম নাচ।

কিছুদিন আগেই তিনি নিজের instagram এ জানিয়েছিলেন ব্যাংকক যাচ্ছেন। এবার সেখানে গিয়ে নাইটি পড়ে নাচানাচি করলেন স্যান্ডি সাহা। আকেলা হ্যায় মিস্টার খিলাড়ি গানে নাচ করছেন তিনি। পরনে একটা লাল রঙের নাইটি। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “যখন নাইটি পড়ে বিদেশে যেতে হয়”। এরপরেই সোশ্যাল মিডিয়ায় উঠল হাসির ঝড়। একের পর এক মজার মজার কমেন্ট করে চলেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

তবে অনেকেই একে নেগেটিভ পাবলিসিটি বলে মনে করে। তাই বারবারই সমালোচনার ঝড় ওঠে। কিন্তু সেগুলিকে বিন্দুমাত্র পাত্তা দেন না স্যান্ডি সাহা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button