Entertainment

Samrat Mukherjee: কালার্স বাংলার মহালয়াতে শিব সাজছেন সম্রাট মুখার্জি! ‘বুড়ি দুর্গা’ ঋতুপর্ণার সঙ্গে ‘বুড়ো শিব’ সম্রাটকেই মানাচ্ছে, হেসে কুটিপাটি নেটিজেনরা

বাংলা টেলিভিশনের প্রত্যেকটি চ্যানেলেই শুরু হয়ে গেছে মহালয়ার প্রস্তুতি। আর কয়েক দিনের মধ্যেই ভোর পাঁচটায় দেখতে পাওয়া যাবে মহালয়ার অনুষ্ঠান। যেখানে টলিউড ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা দেবদেবী এবং মহিষাসুরের অভিনয় করেছে। স্টার জলসা, জি বাংলা এবং কালার্স বাংলায় মহিষাসুরমর্দিনীর একাধিক গল্প সম্প্রচারিত হবে এই দিন।

প্রসঙ্গত স্টার জলসায় দেবী দুর্গার মহিষাসুরমর্দিনী রূপে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী সোনামনি সাহাকে এবং জি বাংলায় এই রূপে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে এছাড়া কালার্স বাংলায় দেবী দুর্গার মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। তার সঙ্গে টেলিভিশনের একাধিক জনপ্রিয় অভিনেত্রীদের দেবীর অন্যান্য রূপে দেখতে পাওয়া যাবে।

এই মহালয়া অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে “দেবী দশমহাবিদ্যা”। এই অনুষ্ঠানে মহাদেবের ভূমিকায় দেখতে পাওয়া যাবে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সম্রাট মুখার্জি। যাকে এর আগেও অনেক চ্যানেলে মহিষাসুর এবং দেবতাদের ভূমিকায় দেখতে পাওয়া গেছে।

এই নিয়ে অভিনেতা কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি মহাদেবের চরিত্রে সজ্জিত হয়ে আছেন। আর তারপরে নেট নাগরিকরা সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোল করতে শুরু করেছেন। তারা বলছে যে কালার্স বাংলা এবারে বুড়ি দুর্গার সঙ্গে বুড়ো শিব নিয়েছে। তাই তাদের দুজনকে বেশ ভালই মানাবে।ঋতুপর্ণাকে বুড়ি দুর্গা সম্রাট কে বুড়ো শিব বলে বয়স নিয়ে কটাক্ষ করেছে নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button