Entertainment

Sampurna Mondal: দীর্ঘ বিরতির পর জি বাংলা ছেড়ে স্টার জলসায় ফিরছে রানী রাসমণির মেয়ে জগদম্বা! ধুলোকণাতে ধামাকাদার এন্ট্রি হবে তার, মিঠাই পুরো টাটা খতম বাই বাই

তাকে দেখা যেত জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণির মেয়ে জগদম্বা চরিত্রে। ইনি বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন এই চরিত্রটি করে কিন্তু তারপরে যেন হাওয়ায় মিলিয়ে গিয়েছিলেন সম্পূর্ণা মন্ডল।

সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতি সক্রিয় ছিল। কিন্তু কোন ধারাবাহিককে তাকে দেখা যাচ্ছিল না। হয়ত তিনি ভালো কোনো চরিত্রের জন্য অপেক্ষা করছিলেন।

অবশেষে অপেক্ষার অবসান ঘটলো। ‌ ছোট পর্দায় আবার ফিরে আসছেন সম্পূর্ণা মণ্ডল। জি বাংলা তে নয় কিন্তু। তিনি ফিরে আসছেন স্টার জলসার ধারাবাহিকে।করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকটিকে জি বাংলা শেষের দিকে একদম গুরুত্ব দেয়নি কারণ ততদিনে নতুন ধারাবাহিক মিঠাই চলে এসেছিল। তখন যত ফোকাস সব মিঠাইয়ের দিকে ছিল। আর এখন সম্পূর্ণা যে ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন সেটি মিঠাইয়ের সবথেকে বড় প্রতিপক্ষ।

টিআরপিতে পিছিয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ইঙ্গিত দিল আমাদের মিঠাই রানী,  সৌমিকে সান্ত্বনা নেটিজেনদের - TollyGossip
বুঝতে পারছেন যে সম্পূর্ণা মণ্ডল আসতে চলেছেন ধুলোকণা ধারাবাহিকে। তিনি এখানে তিতির চরিত্রে অভিনয় করবেন।এই তিতির চরিত্র কে জানার জন্য আপনাকে ধারাবাহিক দেখতে হবে। তবে মনে করা হচ্ছে যে নেগেটিভ চরিত্রে তাকে আমরা দেখতে পাবো।সে হয়তো লালনকে পছন্দ করবে আর পরবর্তীকালে তার টক্কর বাঁধবে ফুলঝুরির সঙ্গে। এখন দেখা যাক কী হয়, তবে মনে করা হচ্ছে যে আজকে রাতেই হয়তো তিতিরের এন্ট্রি ঘটবে ধুলোকণায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button