Saheber Chhithi: সাহেবের ভাঙা জীবন সামলাতে চিঠিকেই বাড়ির বৌ হিসাবে বেছে নিলেন সাহেবের মা! বহুদিন পর স্টার জলসায় দেখানো হবে সুস্থ স্বাভাবিক বিয়ে, বেজায় খুশি দর্শক

আজকাল বিনোদনপ্রিয় বাঙালি দর্শকদের চাহিদার জন্য একের পর এক নতুন ধারাবাহিক এসে চলেছে বাংলা চ্যানেলগুলিতে। বিভিন্ন ধারার গল্প নিয়ে আসা হয়েছে ওই ধারাবাহিকগুলি।

Bengali serial

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক সাহেবের চিঠি। যেখানে এক মহিলা পোস্টমাস্টার এবং এক বড়লোক শিল্পীর গল্প দেখানো হয়েছে। বড়লোক শিল্পী খুব মুখচোরা এবং বদ মেজাজি। এই ভূমিকায় অভিনয় করছেন প্রতীক সেন। ভাগ্যের ক্রমে তার সঙ্গে দেখা হয়ে যায় চিঠির যে পেশায় একজন মহিলা পোস্টমাস্টার। মহিলা পোস্টমাস্টারের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী দেবন্দ্রিমা সিংহ রায়কে।

Bengali serial

এর থেকেই দর্শকদের কাছে পরিষ্কার হয়ে যায় যে একটা সময় দুজনের বিয়ে হবে। খুব তাড়াতাড়ি দর্শকদের ইচ্ছা বাস্তব হতে চলেছে। কারণ এবার সামনে যে প্রোমোটি এসেছে তাতে খুশি বেশিরভাগ দর্শক।

Bengali serial

গ্রহ থেকে এটা স্পষ্ট হয়ে গিয়েছে যে সাহেবের মা চিঠির কাছে নিজের ছেলের বিয়ের জন্য প্রস্তাব নিয়ে আসে। আসলে সাহেবের জন্ম থেকে একটি পা নেই। এই নিয়ে সাহেব নিজে হীনমন্যতায় ভোগে। তাই সাহেবের মা চিঠি কি অনুরোধ করে এমন ছেলেকে বিয়ে করতে যাতে ছেলে ভালো হয়ে যায়।

Bengali serial

আর এই প্রমো দেখে দর্শকদের মনে খুশির হাওয়া। এই খুশি শুধুমাত্র এই কারণে নয় যে সাহেবা চিঠির বিয়ে হতে চলেছে বরং দর্শকরা খুশি এই কারণে যে বহুদিন পর টিভির পর্দায় একটি সাধারণ এবং বাস্তব বিয়ে দেখানো হবে যেটাকে তারা দাবি করছে সুস্থ বিয়ে বলে।

Bengali serial

এই বিষয়টা কিছুই নয় কিছুদিন ধরেই দেখা যাচ্ছে বিভিন্ন চ্যানেল গুলিতে বিয়ে নিয়ে মহা সপ্তাহ হচ্ছে এবং সেই বিয়ে সংক্রান্ত বেশ কিছু নতুন নতুন রীতি উঠে এসেছে যেখানে উড়ন্ত সিঁদুর, উড়ন্ত মালাবদল, বর বদল,বউ বদল এমন নানা ধরনের রীতি দেখা গেছে। এগুলো খুবই হাস্যকর লেগেছে দর্শকদের কাছে

এবার কমেন্ট বক্স দেখে বোঝা গেল দর্শকরা সকলেই চাইছে একটা সুস্থ বিয়ে দেখানো হোক এবার একটা ধারাবাহিকে। কেউ কেউ আবার এই কারণে খুশি যে তাদের চাহিদা মাথায় রেখে ধারাবাহিক নির্মাতা কথা রেখেছে। এবার দেখা যাক আদৌ দর্শকদের কথা মাথায় রেখে সাহেব আর চিঠির এক সুস্থ বিয়ে দেখানো হয় কিনা।

Back to top button