Entertainment

গায়ক কেকে’কে নিয়ে কুৎসা রটানোতে রেগে লাল নেটিজেনরা, রূপঙ্করকে খুনের হুমকি!ভয়ে বরকে নিয়ে নালিশ করতে থানায় দৌড়ালেন স্ত্রী চৈতালি, ‘নতুন নাটক’, দাবি নেটিজেনদের

বলিউডের বিখ্যাত গায়ক কেকের অকালমৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে না বাঙালিরা তার কারণ যারা 90 দশক থেকে তার গান শুনে বড় হয়েছে তাদের কাছে কেকে একটা আলাদা ইমোশন। তার উপর আগুনে ঘি ঢালার কাজ করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী।না কখনই রূপঙ্কর কেকের মৃত্যু কামনা করেন নি কিন্তু গত পরশু তিনি যে লাইভ ভিডিওতে বারংবার বাঙ্গালীদের গ্লোরিফাই করতে গিয়ে কেকেকে চূড়ান্ত অপমান করেছিলেন সেটা মেনে নিতে পারছেন না অধিকাংশ বাঙালিরাই।

তার বক্তব্য ছিল যে বাঙালিরা কেন বাংলার শিল্পীদের নিয়ে এত উন্মাদনা দেখায় না কিন্তু সেটা করতে গিয়ে তিনি কে কেকে’কে চূড়ান্ত অপমান করে বসেন। বলেন যে, হু ইজ কেকে?আমি,অনুপম,উজ্জয়িনী,ইমন,রূপম আমরা কেকে’র থেকে ভালো গাই।আপনাদের কেন উত্তেজনা আসে না?’, ব্যস এতেই তেলেবেগুনে জ্বলে উঠেছিল বাঙালি তারপর যখন রাতের বেলায় মৃত্যুসংবাদ ল তখন রীতিমতো রূপঙ্কর বাগচীকে সামনে পেলে চিবিয়ে খেয়ে ফেলত কলকাতাবাসী।

গতকাল রাত থেকেই তো রু
রূপংকরের উদ্দেশ্যে চলছে প্রচুর শাপশাপান্ত। এরপর তাকে বয়কট করার কথা উঠেছে।তিনি যাতে বাংলায় আর কোন শো না পান তার চেষ্টা করা হচ্ছে অনেকের পক্ষ থেকে। তবে তাকে এবং তার স্ত্রীকে খুনের হুমকিও দেওয়া হয়েছে।ভয়ে নিজের ফোন সুইচড অফ করে রেখেছেন রুপংকর আর খুনের হুমকি মেলায় চৈতালি এবং রুপংকর থানায় গেলেন অভিযোগ দায়ের করতে।

চৈতালি এবং রূপঙ্করকে এখন আমরা দেখতে পাচ্ছি ইস্মার্ট জোড়িতে। আর কিছুক্ষণ আগেই থানায় গিয়েছেন দম্পতি সেখানে প্রাণের ভয়ে মামলা দায়ের করে এসেছেন এবং নিজেদের সুরক্ষার কথা বলেছেন।সেই খবর প্রকাশ্যে আসতেই আবার নেটিজেনরা আরও রেগে গেলো।

সকলের বলতে শুরু করেছেন যে একটা নাটক শেষ হলো না আবার নতুন নাটক শুরু করা হয়েছে। গান গাইতে পারছনা বলে নতুন নাটক শুরু করেছো? সঙ্গে আবার বউকেও টেনে এনেছো? সব মিলিয়ে রূপঙ্কর বাগচী এখন ভীষণ বিপদে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button