সারাক্ষণ পোস্টে ভেসে আসছে তীব্র কটূক্তি, ফেসবুক পেজে নেগেটিভ রিভিউতে ভর্তি! ক্ষিপ্ত জনগণের ভয়ে সোশ্যাল মিডিয়া করাই ছেড়ে দিলেন রূপঙ্কর বাগচী

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়ে রয়েছে রূপঙ্কর বাগচীকে কেন্দ্র করে। বলা বাহুল্য, কেকেকে নিয়ে যে মন্তব্য তিনি করেছিলেন তার জেরেই এই অবস্থা।

একটি ভিডিও, তাতে বলিউড গায়ক কেকে কে নিয়ে বিষ্ফোরক মন্তব্য। সেখান থেকে রাতারাতি সোশ্যাল মিডিয়ার রোষানলে পড়েছিলেন এই বাঙালি গায়ক। খুনের হুমকি, ধর্ষণের হুমকি, বয়কটের ডাক ছিল উপরি পাওনা।

শুধু তাই নয় রূপঙ্কর বাগচীর বহু পুরনো ভিডিওগুলো টেনে এনে সেখানেও রীতিমতো কটাক্ষ চলছিল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। সেই ঘোর এখনো কাটেনি। সাধারণ মানুষের ক্ষোভের মুখে চাপ স্বীকার করে বহু কাজ হাতছাড়া হয়েছে গায়কের।

এই ঘটনার পরে রূপঙ্কর বাগচীর পরিবারের লোকজন রীতিমতো ভয়ে সিঁটিয়ে ছিলেন। এখন কেমন আছেন তাঁরা? রুপঙ্কর জানালেন তিনি মানসিক চাপ অনেকটা সামলে উঠতে পেরেছেন। কিন্তু এর মাঝে একটা বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আসলে রূপঙ্কর বুঝতে পেরেছেন মানুষের ক্ষোভ এখনো মেটেনি। তাই মাঝে মাঝে পুরনো কাসুন্দি ঘাঁটা চলছে। তাই এবার সোশ্যাল মিডিয়া থেকে নিরাপদ দূরত্বে থাকতে চান তিনি। আপাতত বেশ কিছুদিন তিনি সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন গায়ক।

কিছুদিন আগেই নিজের এই কাজের পরে সাংবাদিক সম্মেলন ডেকে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন রূপঙ্কর। কেকের প্রতি তাঁর কোনো ব‍্যক্তিগত ক্ষোভ নেই এমনটা বলেছিলেন তিনি। শুধু গুছিয়ে মনের ভাব প্রকাশ করতে পারেননি বলে এই অবস্থা। কিন্তু তাতেও লাভ হয়নি। গত কয়েকদিনে যে অবস্থা গেছে তা রূপঙ্করের এত দীর্ঘ দিনের কেরিয়ারে একদিনও হয়নি।

Back to top button