Entertainment

‘আমি কেকে’র গানকে খারাপ বলিনি, আমি তো ওর গানের ভক্ত, লোকের মাথায় গোবর পোড়া, বুঝতে পারেনি কী বলতে চেয়েছি’, মুখ খুললেন রূপঙ্কর বাগচী! ‘গিরগিটিও আপনাকে দেখে লজ্জা পাবে’, রাগে ফুঁসছে নেটিজেনরা

গতকাল রাতে রূপঙ্কর বাগচী শান্তিতে ঘুমাতে পেরেছিলেন কিনা জানতে ইচ্ছা করছে বহু জনের। কলকাতার নজরুল মঞ্চে দু’দিনের জন্য শো করতে এসেছিলেন বলিউডের বিখ্যাত গায়ক কেকে। যারা নব্বইয়ের দশকে বেড়ে উঠেছে তারা জানে তাদের কাছে কেকে ঠিক কীরকম। এমনকি সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ছিঁছোড়েতেও তার কাল কি হি বাত হ্যায় গানটা শুনে কেঁদেই যাচ্ছে বাঙালি। বাঙালির এত কথা বলার অবস্থাতেই নেই।

এমতাবস্থায় রূপঙ্কর বাগচীর ওপর যেভাবে আক্রমণ শোনাচ্ছেন বাঙালিরা তা বলার নয়। কারণ পরশু রূপঙ্কর বাগচী একটি লাইভ ভিডিও করেছিলেন ফেসবুকে। সেখানে তিনি অনেক কথা বলেছিলেন।তার পরশ্রীকাতরতা ফুটে ফুটে উঠছিল তার কথাবার্তায়। তিনি বার বার বলছিলেন, ‘ হু ইজ কেকে? আমি ইমন সোমলতা অনুপম ক্যাকটাস রূপম, কেকে’র থেকে অনেক ভালো গান গাই। আপনাদের তখন উত্তেজনা হয় না কেন?’ সে নিয়ে বিতর্ক তৈরি হওয়া শুরু হয়েছিল কিন্তু গতকাল রাত সাড়ে এগারোটা নাগাদ যখন কেকে মারা গেলেন তারপর রূপঙ্করকে হাতের সামনে পেলে চিবিয়ে খেয়ে ফেলত কলকাতাবাসী।

রুপঙ্করের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এখন যাওয়া যাচ্ছে না। তার সেই লাইভ ভিডিওর তলায় তাকে উদ্দেশ্য করে চূড়ান্ত গালাগালি চলছে। এমনকি অনেকে এটাও বলেছেন যে রূপংকরের অভিশাপে কেকের মৃত্যু হয়েছে। এতটা বাড়াবাড়ি ঠিক নয়,রূপংকরের বক্তব্যেরও সমালোচনা করা উচিত কিন্তু তিনি কেকের মৃত্যু চেয়েছেন এইটা বলাটা ঠিক হচ্ছে না।

এর মধ্যেই মুখ খুললেন রূপঙ্কর বাগচী।সংবাদমাধ্যমের কাছে তিনি জানালেন তিনি কেকের বিরুদ্ধে কিছু বলতে চাননি, তিনি কেকের গানের ভক্ত। সাধারণ মানুষের মাথায় গোবর পোড়া, তারা তার ভিডিওর বক্তব্য বুঝতে পারেনি। এটা শুনেই আগুনে আরও ঘি পড়ে গেল। বয়কট রূপঙ্কর বাগচী নামে হ্যাশট্যাগ ট্রেন্ডিং হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button