Entertainment

মেয়েকে খুন, বয়স্কা মা’কে ধর্ষ’ণের হুমকি পাচ্ছেন ক্রমাগত! দেহরক্ষী নিয়ে রিয়েলিটি শোয়ের শুটিং করতে যেতে বাধ্য হচ্ছেন রূপঙ্কর-চৈতালী

একটিমাত্র ভিডিওর জেরে নেটিজেনদের আক্রোশের মুখে পড়লেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। সেই থেকে এই বিষয়টি আর থামছে না সোশ্যাল মিডিয়ায়। উপরন্তু গায়ককে কটাক্ষ করার মাত্রা আরও বেড়ে চলেছে। এর জেরে রীতিমতো তটস্থ রূপঙ্কর এবং তাঁর পরিবার।

বিতর্কের সূত্রপাত হয় কেকেকে নিয়ে রূপঙ্করের বিতর্কিত মন্তব্যের জেরে। রুপঙ্করকে বয়কট করার ডাক ওঠে রীতিমতো। এমনকি তার গাওয়া একটি বিখ্যাত কেক প্রস্তুতকারী সংস্থার জিংগেল তুলে নিতে চাপ দেওয়া হয় কর্তৃপক্ষকে। অবশেষে সেটা মেনে নেয় সংস্থা।

কিন্তু এবার বিষয়টি আরও জটিল হয়ে উঠলো একটি বিশেষ কারণে। এখন গায়কের জীবন অনেকটাই পাল্টে গেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। কারণ তিনি যথেষ্ট জনপ্রিয় একজন গায়ক। তাই বিতর্ক সামনে আসতেই ক্রমাগত মিলছে খুন, ধর্ষ’ণের মতো মারাত্মক হুমকি। এমনকি পরিবারের সদস্যদের টেনে আনা হচ্ছে যারা এই বিষয়ের মধ্যে একেবারেই ছিল না শুরু থেকে। ধর্ষ’ণের হুমকি থেকে বাদ যাননি গায়কের বয়স্ক মা।

আরে গোটা বিষয়টার কারণে রীতিমতো ভয়ে সিঁটিয়ে রয়েছে গোটা পরিবার। তাই শেষমেষ দেহরক্ষী নিয়ে সর্বত্র ঘোরাফেরা করতে হচ্ছে গায়ক এবং তাঁর পরিবারকে। শুধু তাই নয় সম্প্রতি রূপঙ্কর একটি রিয়েলিটি শো এর অংশ হয়েছেন। অনুষ্ঠানে রয়েছেন তাঁর স্ত্রী চৈতালী। এই ঘটনার জেরে দেহরক্ষী নিয়ে নিয়মিত শুটিং এ যেতে হচ্ছে দুজনকে।

৩১ মে ভাইরাল হয়েছে গায়কের ভিডিও যেখানে তিনি হু ইজ কেকে এমন প্রশ্ন করেছেন প্রয়াত গায়কের উদ্দেশ্যে। তবে থেকে তখনো মারা যাননি। পরের দিন আরেকটি লাইভ কনসার্ট করে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন গায়ক। সেই থেকেই ক্রমশ মাথাচাড়া দিয়ে উঠেছে এবং আরো বেশি পরিমাণে ভাইরাল হয়ে গিয়েছে রূপঙ্করের আগের ভিডিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button