Entertainment

বাঙালি হওয়া নিয়ে এত নাটক লাইভে, অথচ এক সপ্তাহ আগেই হিন্দি গানের ব্যান্ড খুলেছেন রূপঙ্কর বাগচী!সঙ্গ দিয়েছেন উজ্জয়িনী আর মনোময়, ‘আজব দ্বিচারিতা’, বলছেন নেটিজেনরা

গতকাল প্রেস ক্লাবে আনুষ্ঠানিক ‘নিঃশর্ত দুঃখপ্রকাশ’ করেছেন, ক্ষমা প্রার্থনা কিন্তু করেননি। জার্নালিস্টদের প্রশ্ন নেননি। সেই নিয়েও শুরু হয়েছে খিল্লি। যদিও সেই বিতর্কিত ভিডিও ডিলিট করেছেন অবশেষে কিন্তু ক্লিপ ডাউনলোড করে সেই ভিডিও ভাইরাল।

বাংলা গান নিয়ে এত বিতর্ক। বাঙালি হোন বলে ডায়লগ দিলেন, বাংলা গায়ক গায়িকাদের নাকি কেউ পাত্তাই নেয় না। এই নিয়ে কত ক্ষোভ রূপঙ্করের। অপ্রকৃতিস্থ অবস্থায় বলিউড গায়ক কেকে’কে কত কথা শুনিয়েছেন রূপঙ্কর। কেকেকেকে…হু ইজ কে ম্যান? কয়েকজন গায়ক গায়িকার নাম করে বলেছিলেন, ‘আমরা কেকে’র থেকে অনেক ভালো গাই’।এই কথাগুলো শুনে লোকে রাগে ফেটে পড়ে। কেকে একটা ইমোশন। যারা নব্বইয়ের দশকের ছেলেমেয়ে তারা জানে তাদের কাছে কেকে কী।

অথচ সকলে একটা খবর মিস করে গেছে। গত সপ্তাহে একটা খবর বেরিয়েছে, ইউএমআর নামে একটি হিন্দি গানের ব্যান্ড খুলেছেন রূপঙ্কর বাগচী! উজ্জয়িনী,মনোময়, রূপঙ্করের আদ্যক্ষর দিয়ে বানানো ব্যান্ডের নাম এবং লেক ক্লাবে প্রথম পারফরম্যান্সও দিয়েছেন তারা।

ছবি দেখে হতবাক সকলে। বাংলা বাংলা করে এত চেঁচানি সেই তিনি কিনা বাংলা ব্যান্ড না খুলে হিন্দি গানের ব্যান্ড খুলে ফেললেন? এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই আবার ট্রোলের শিকার রূপঙ্কর বাগচী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button