তাঁতের শাড়ি পরে ক্যামেরার সামনে এসে নাটক রূপঙ্করের! “এ তুমি কেমন তুমি?” কটাক্ষ নেট দুনিয়ায়

বলিউড খ্যাত গায়ক কেকের মৃত্যুর পর থেকে ক্রমাগত নেট দুনিয়ার ক্ষোভের মুখে পড়ছেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। গায়ক বেঁচে থাকাকালীন তাঁর জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন রূপঙ্কর। সেই সময় থেকে উত্তাল হতে শুরু করে নেট দুনিয়া।

এই পরিস্থিতি আরও কঠিন চেহারা নেয় গায়কের মৃত্যুর পর থেকে। তখন আরো বেশি করে ওটাকে শিকার হতে থাকেন রূপঙ্কর। বহু মানুষ দাবি তুলতে থাকে রূপঙ্করের অভিশাপের কারণেই এই পরিণতি হলো কেকের।

এর পাশাপাশি রূপঙ্করের বহু ভিডিও ভাইরাল হচ্ছে যেগুলো অনেক পুরনো সময়ের। সেই ভিডিওগুলিতে কমেন্ট করে তাঁকে সমালোচনার মুখে ফেলছে সাধারণ মানুষ। তেমন এক ভিডিও আবার ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি রূপঙ্কর নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এমন একটি ছবি যেখানে তাঁতের শাড়ি পরে দেখা গেল তাঁকে। ঘোমটা দিয়েছেন মাথায়। “রহস্য ঘনীভূত হচ্ছে”, এমন লিখেছেন ক্যাপশনে। এই ছবি দেখে হাসাহাসি করছে নেটিজেনরা। কেউ কেউ প্রশ্ন তুলছে এমন পোষাকে কেন দেখা দিলেন তিনি।

অনেকেই প্রশ্ন করেছে হঠাৎ নারীর সাজে কেন সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিলেন তিনি। অনেকে আবার গায়কেরই গানের লাইন তুলে প্রশ্ন করেছে এ তুমি কেমন তুমি। বোঝাই যাচ্ছে নেট দুনিয়ায় বেশ শোরগোল পড়ে গিয়েছে। এবার মুখ খুললেন রূপঙ্কর।

জানা গেল গায়ক রূপঙ্কর বাগচী এবার অভিনেতা হিসেবে পা রাখতে চলেছেন টলিউডে। একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। সেই অভিনয়ের খাতিরেই এমন সেজেছেন তিনি। আর ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে সেই সিরিজ রহস্যে পরিপূর্ণ হতে পারে।

Back to top button