Rupam Islam-Arnob: অর্ণবের অনুষ্ঠানে গিয়ে অসভ্যতা করেছেন রুপম ইসলাম এবং তাঁর ভক্তরা! অভিযোগ ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া, এবার এই নিয়ে মুখ খুলতে বাধ্য হলেন রুপম ইসলাম

বর্তমান যুবসমাজ বাংলার রক গায়ক রুপম ইসলামের ভীষণ ভক্ত। তার একটা গান বাজলে শত শত যুব সম্প্রদায় সেটাকে উপভোগ করার জন্য ছুটে যায়। আর কলকাতায় যদি একটা শো করে রুপম তাতে দর্শকদের সংখ্যাটা উপচে পড়ে। অতিমারির কালে দীর্ঘ দু বছর কোনরকম কনসার্ট করেননি রুপম তথা তার ব্যান্ড ফসিলস্ও।

কিন্তু অতিমারি কাটার পর থেকে একের পর এক শো করেছে ফসিলস্। আর তা দেখতে ভীড় করেছে কলকাতার রুপম তথা ফসিলস্ প্রেমীরা।এমনভাবে রবিবার বিকেলে কলকাতায় একটি বড় অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। যেখানে শঙ্কর মহাদেবন, অর্ণব এবং ‘ফসিলস’-এর অনুষ্ঠান দেখার জন্য ভিড় জমিয়েছিলেন শহরবাসী। আর গন্ডগোলটা বাধে এই অনুষ্ঠানকে ঘিরেই।
If I have to make music, I have to leave it first — Hok kolorob singer Arnob tells t2 - Telegraph India
রবিবার বিকেলের অনুষ্ঠানে যখন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী অর্ণব গান গাইছিলেন তখন কিছুক্ষণের জন্য রুপম মঞ্চের সামনে গিয়ে দাঁড়ান। আর সেই সময়ে রূপম ভক্তরা তাকে দেখে হুল্লোড় শুরু করে। আর তারপর থেকে নেট মাধ্যমে রূপমকে কেন্দ্র করে একাধিক বিতর্ক সৃষ্টি হয়েছে। অনেকেই বলছে যে রূপম ইসলাম বাংলাদেশের এই শিল্পীকে অপমান করেছেন।

A candid chat with Bengali Rock band Fossils on the occasion of their 24th anniversary.
আর তার প্ররিপ্রেক্ষিতেই নিজের সোশ্যাল মিডিয়ায় রূপম এই ঘটনাটি পুরোপুরি ব্যাখ্যা করেছেন এবং যারা তাকে নিয়ে বিতর্ক সৃষ্টি করছিল তাদেরকে মোক্ষম জবাব দিয়েছেন। অন্যদিকে দুই শিল্পীর মধ্যে যেকোন ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়নি তার প্রমাণও মিলেছে সোশ্যাল মিডিয়ায়।অর্ণব এই দিন শো করে যাওয়ার পরে লিখেছেন, ‘অসাধারণ দর্শক। ফসিলস, ফসিলস—আমরাও এখানে এমনটা করি আমাদের আর্টসেল ব্যান্ডকে কেন্দ্র করে।’

প্রসঙ্গত, বলাই বাহুল্য যে ফসিলসের শো হলেই দর্শকদের উন্মাদনা থাকে আলাদাই। শো এর সাথে সাথে রুপমকে একবার মঞ্চে দেখলেই দর্শকরা উত্তেজনায় ফেটে পড়েন। আর সেদিন ও তার অন্যথা হয়নি। কিন্তু দর্শকরা কোন শিল্পীকে বেশি ভালবাসলে তাকে নিয়ে একটু উন্মাদনা দেখালে কোন শিল্পীকে কি আর অপমান করা হয়!

Back to top button