Entertainment

Rooqma-Rahul: “আয়ো হুজুর”- নিজের মনে রিল বানাচ্ছিলেন রুকমা, পেছনে মুখ ভেংচে দিলেন রাহুল! দর্শক বলছে ‘দুষ্টু মিষ্টি পুজো প্রেম’

আজকাল বাংলা সিরিয়ালের দৌলতে বাংলা দর্শকরা বহু তারকাকে পেয়েছে। তাছাড়া নতুন নতুন ধারাবাহিকের মাধ্যমে প্রচুর নতুন মুখ উঠে আসছে অভিনেতা ও অভিনেত্রী হিসেবে। এটার মধ্যে অনেকেই রয়েছে তাদের প্রথম কাজের মাধ্যমেই জনপ্রিয়তা অর্জন করছে দর্শকদের মধ্যে।

তার পাশাপাশি পুরনো অভিনেতা অভিনেত্রাও রয়েছেন যারা এখনো পুরোদমে নতুনদের সঙ্গে টেক্কা দিয়ে নিজেদের জায়গা ধরে রাখার চেষ্টা করে চলেছেন। এমন দুই তারকা হলেন রাহুল ব্যানার্জি এবং রুকমা রায়। এই দুই তারকাকে চেনে না এমন দর্শক এখন খুঁজে পাওয়া মুশকিল। আর শুধু সিরিয়াল নয় দুজনের ব্যক্তিগত রসায়ন নিয়েও হামেশাই আলোচনায় থাকেন এই জুটি।|

Rahul- Rooqma: গোপনে বিয়ে করলেন রাহুল- রুকমা? 'নব দম্পতিকে' শুভেচ্ছা  ফ্যানেদের - Television - Aaj Tak Bangla
দুজন দেশের মাটিতে প্রথম জুটি হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। সেই থেকে দুজনের অনুরাগীদের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আবার জুটি বেঁধে দুজন ফিরে এসেছেন লালকুঠি ধারাবাহিকে। অনামিকা আর বিক্রম জুটির অসংখ্য ভক্ত রয়েছে। তারা সত্যিকারের চাই এই জুটি বাস্তবে পরিণতি পাক।

একটা সময় মনে করা হয়েছিল দুজন সত্যি সম্পর্কে রয়েছেন। এমনকি রাহুলের সঙ্গে প্রাক্তন স্ত্রী প্রিয়াংকা সরকারের সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য এই অভিনেত্রীকে অনেকাংশ দায়ী করা হয়েছিল একটা সময়। যদিও রাহুল বা প্রিয়াঙ্কা কেউই প্রকাশ্যে এ নিয়ে কথা বলেননি কখনো। এখনো সেই গুঞ্জন মাঝে মাঝে জেগে ওঠে দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখলে।

তবে অফ স্ক্রিন অর্থাৎ বাস্তবে দুজন খুব ভালো বন্ধু এটা দেখা যায়। মাঝে মাঝেই একে অপরের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে থাকেন। সেই ছবিতে কখনো রাহুল আবার কখনো রুকমাকে একে অপরের সঙ্গে দেখা যায়। আবার অনেক সময় বিভিন্ন ভিডিওতে দুজনকে একসঙ্গে দেখা যায়। নাচ করতেও দেখা গিয়েছে দুজনকে।

তবে এবার নিজের সহ অভিনেত্রীর সঙ্গে মিষ্টি খুনসুটি করলেন রাহুল। সম্প্রতি নায়িকা সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি লিপ সিঙ্ক করছেন “আয়ো হুজুর তুম কো” এই গানের সঙ্গে। গানটি একটি রোমান্টিক আবহ সৃষ্টি করে। তবে এখানে আর সেটা হলো না কারণ মাঝখানে হঠাৎ করে ঢুকে পড়লেন রাহুল।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। দুজনকে আবার একসঙ্গে দেখতে পেয়ে খুশি ভক্তরা। একে অপরের ভালো বন্ধু হবার পাশাপাশি যে একে অপরের সঙ্গে দুষ্টু মিষ্টি খুনসুটি করেন সেটাই ভালো লেগেছে দর্শকদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button