Entertainment

Rooqma-Rahul: পুজোর আগেই পুজো প্রেম! রুকমা যতই অস্বীকার করুন, রোমান্টিক গানে রিল ভিডিও বানিয়ে অনামিকা বুঝিয়ে দিল তার মনের মানুষ কে

আজকে দ্বিতীয়া, কল্লোলিনী তিলোত্তমা ইতিমধ্যেই মুখরিত পুজোর আনন্দে। মানুষ বেরিয়ে পড়েছে রাস্তায় ঠাকুর দেখতে। শ্রীভূমির সামনের রাস্তা ভিড়ে ভিড়াক্কার। সাধারণ মানুষ এবার খুব আনন্দ করবে।

এদিকে সেলিব্রিটিদের পুজো কিরকম কাটছে? অনেকেই চলে যাবেন বাইরে ঘুরতে কারণ এই সময়েই তারা একটু ছুটি পান। অনেকে আবার কলকাতা ছাড়া কিছু বোঝেন না। যাদের জেলাতে বাড়ি তারা নিজের বাড়িতে ফিরবেন। শেষ মুহূর্তের শুটিং চলছে ধারাবাহিকের আর সেখানেই দেখা গেল নতুন পুজো প্রেমের আভাস।

আমরা সকলেই জানি, রাহুল ব্যানার্জি এবং রুকমা রায়ের মধ্যে সম্পর্ক রয়েছে। অন্তত এরকমটাই মনে করেন সকলে তবে এখনো দুজনে সত্যিটা স্বীকার করেননি ঠিক করে। রাহুল যাও বা কিছুটা স্বীকার করেছেন, রুকমা একদম কিছু স্বীকার করেন না। তবে কিছুক্ষণ আগে তিনি যে রিল ভিডিও পোস্ট করেছেন সেখান থেকে স্পষ্ট যে এবার তার পুজোর মনের মানুষ হতে চলেছে রাহুল অরুণোদয় ব্যানার্জি।

আওগে জব তুম গানের সঙ্গে দুজনের রোমান্টিক রিয়েল ভিডিও করেছেন যেখানে রুকমার পরনে লাল সাদা আটপৌরে শাড়ি আবার রাহুলের পরনে লাল পাঞ্জাবি সাদা ধুতি। রাহুল আগের থেকে অনেক ভালো রিল ভিডিও করছেন রুকমার পাল্লায় পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

রাজা মাম্পি তারপর অনামিকা বিক্রম এই জুটিটাকে দেখে মানুষের ভীষণ ভালো লাগছে। হ্যাঁ বলছেন যে তাহলে শেষ পর্যন্ত এই ভিডিওর মাধ্যমে রুকমা প্রকাশ করলেন যে তিনি রাহুলদা’কে ভালোবাসেন। উত্তর তো রুকমা দেবেন তবে আপনি ভিডিওটা উপভোগ করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button