Entertainment

আজ খুশির ঈদে গরিব মানুষদের পেট ভরে নিজের খিদিরপুরের বাড়িতে খাওয়ালেন রিজওয়ান রাব্বানী শেখ! ‘ছোট পর্দার নবাব মনের দিক থেকেও একদম নবাব’, বেজায় খুশি তার ভক্তরা

আজ কুরবানি ইদ। ইসলাম ধর্ম সম্প্রদায়ের মানুষদের কাছে আজ এক বিশেষদিন সেই সঙ্গে রবিবার। ছোট পর্দার ‘নবাব’ ওরফে রিজওয়ান রব্বানি শেখ আজকের দিনটি বিশেষভাবে পালন করছেন। ছোট পর্দায় চেনা মুখ রিজওয়ান। অভিনেতার বাড়ি খিদিরপুরে।

রবিবারের সকাল, বেশ ব্যস্ততায় দেখা গেলো তাঁকে। কারণ তাঁর বাড়িতে আজ বহু মানুষ আসছেন। ইদ উপলক্ষে দুঃস্থদের পেটপুরে খাওয়ার ভার নিয়েছেন রিজওয়ান।

বাড়ির নিচ থেকেই সেই খাবার বিতরণ করলেন তিনি। কোনও লোক তাঁর বাড়ি থেকে আজ খালি মুখে যাবে না। তাঁদের খুশি ভাগ করে নিয়েছেন তিনি।

সংবাদ মাধ্যমকে তিনি জানালেন, ‘প্রতি বছর এদিনে আলাদা করে ছুটি চাইতে হয়। এ বছর আর তার দরকার পড়েনি। দ্বিতীয় রবিবার দেখেই মনটা খুশি হয়ে গিয়েছিল। এই ইদ হল কুরবানি ইদ। আমার বাড়িতে এই দিনে বহু মানুষ আসেন, যাঁদের আমরা খাবার দিই। খিদিরপুরে বাড়ির নিচেই খাবার বিতরণ করা হয়।’

তাঁর বাড়ির ভুরিভোজও কম কিছু হয়নি। অভিনেতা বললেন, ‘এবার আর বিরিয়ানি হয়নি। তবে বেশ কয়েক রকমের কাবাব করেছেন মা। সঙ্গে শিমুই আছে। ছুটির মেজাজ, দিনভর বৃষ্টি। বেশ ভালই কাটছে ইদ।’ কিছুদিনের মধ্যে স্টার জলসায় আসছে রিজওয়ানের নতুন ধারাবাহিক, প্রচন্ড ব্যস্ততায় রয়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button