Connect with us

Entertainment

এম এ ইংলিশ চায়েওয়ালি পাশে দাঁড়ালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

Published

on

সোশ্যাল মিডিয়া দৌলতে বর্তমানে এমন কিছু জিনিস ভাইরাল হয়, যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে গোটা দেশ বিদেশের অন্তরে। এমনই সোশ্যাল মিডিয়ায় সেন্সেশন তৈরি করেছিলেন এম এ ইংলিশ চায়ওয়ালি। বর্তমানে শিক্ষাগত যোগ্যতার এমএ পাস হলেও তিনি সেই চায়ের দোকান খুলে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন টুকটুকি।

সূত্রের খবর, এই টুকটুকি রবীন্দ্রভারতী মুক্ত বিশ্ব বিদ্যালয় থেকে ইংরেজিতে ৬১% নম্বর নিয়ে মাস্টার্স পাশ করার পরেই একাধিকবার চাকরির পরীক্ষায় অংশগ্রহন করেছে।কিন্তু চাকরি পাওয়া তো হয়নি বরং দিনের পর দিন বেকারত্ব বেড়েছে সময়ের সাথে পাল্লা দিয়ে। জীবন এক রকম দুর্বিষহ হয়ে ওঠে।

বাবা প্রশান্ত দাস সামান্য মুদিখানার দোকান চালান, এমনকি সংসারের দায়ে মাঝে মধ্যে ভ্যান রিক্সায় চালাতে হয় তাকে। তখন মা দোকান সামলান। এই পরিস্থিতির মধ্যেই মেয়ে চায়ের দোকান খুলে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবার তার পাশে দাঁড়ালেন। তিনি জানান টুকটুকি অনেকের কাছেই উদাহরণ হয়ে উঠেছেন। অভিনেত্রী ঋতুপর্ণার দাবি, টুকটুকির মধ্যে ব্র্যান্ড তৈরি করার ক্ষমতা রয়েছে। সব কাজের শুরু শূন্য থেকেই হয়। এই শিক্ষার জোরেই টুকটুকির দোকান একদিন ব্র‍্যান্ড হয়ে উঠবে৷ অন্যদিকে স্বপ্নের অভিনেত্রীর থেকে শুভেচ্ছাবার্তা পেয়ে খুশি টুকটুকিও। তিনি জানান নিজের দোকান খুললে ঋতুপর্ণাকে অবশ্যই জানাবেন তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending