রেশমি কি পুবলুকে জীবন থেকে মুছে ফেলতে পারেনি এখনও? কী আসতে চলেছে এবার রেশমির জীবনে? দুর্ধর্ষ ট্যুইস্ট আসছে ‘গুড্ডি’তে?

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। সম্প্রতি নতুন অধ্যায় শুরু হয়েছে পুবলু ও রেশমীকে নিয়ে। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু।

একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু। এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক। তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি-অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন।

নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে এসে গিয়েছে তৃতীয়জন অয়ন্তিকা। তবে বর্তমান কিছু পর্ব থেকে জানা গেল। অনুজ আর ঋতুরাজ অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী। সে স্পষ্ট অয়ন্তিকার পরিবারকে জানায়, যে সে তাকে বিয়ে করতে পারবে না। আর অয়ন্তিকাও ঋতুরাজকে জোর করেনি। যদিও ঋতাভরীর মা গুড্ডি ঋতুরাজকে জানায়, সে তার মেয়েকে তার সঙ্গে বিয়ে দেবে না।

কারণ গুড্ডি অনুজের পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চায় না। আর তাই পুবলু অয়ন্তিকাকে বিয়ে করতে রাজি হয়। এখনও ঋতুরাজ জানে না যে ঋতাভরী ছোট্ট রেশমি আর ঋতাভরীও জানে না ঋতুরাজ সেই ছোট্ট বন্ধু পুবলু। এদিকে অয়ন্তিকা বুঝতে পারে, ঋতাভরীর মনে এখনও রয়েছে ঋতুরাজ। যদিও ঋতাভরী সে কথায় শায় দেয়নি।

তবে অয়ন্তিকা বলে, হয়তো ও ওর বন্ধুর জন্য তার বিয়ে আটকে দিতে পারে। তাহলে কি সত্যি অয়ন্তিকা এই বিয়ে থেকে সরে আসবে। ঋতাভরী কি তার মনের কথা পুবলুকে বলতে পারবে? পুবলুর সাথেই কি তবে বিয়ে হতে চলেছে রেশমির? গল্প কোন মোড় নিতে চলেছে? পুবলু-রেশমির ভবিষ্যৎ কি হতে চলেছে, তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

Back to top button