EntertainmentFood

‘আলু পোস্ত’র ভিডিও এখন অতীত, সিফন শাড়ি ও খোলামেলা ব্লাউজে মাছ ভাজা, চিকেন পকোড়ার রেসিপির উষ্ণতায় কুপোকাত নেটদুনিয়া

কিছু মাস আগেই আলু পোস্তর রেসিপি বানিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিলেন রিম্পি। না, কোনও অন্য ধরণের আলু পোস্ত বানানোর জন্য নয়, বরং তিনি ভাইরাল হয়েছিলেন তাঁর বেশভূষার জন্য। কালো সিফন শাড়ি, তার সঙ্গে ব্লাউজ ঠেলে প্রায় বেরিয়ে আসছে তাঁর বক্ষযুগল। এমনভাবেই পোস্ট করা হয়েছিল সেই আলু পোস্তর ভিডিও।

ইউনিক ভিলেজ ফুড নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও পোস্ট করা হয়। তুমুল শোরগোল ফেলেছিল এই ভিডিও। লক্ষ লক্ষ ভিউ পায় এই ভিডিওটি। অনেকেই এই ভিডিও নিয়ে ব্যঙ্গ বিদ্রুপ করেছিলেন। অনেকেই অভিযোগ ছিল, “রান্নার নামে বিকিনি শুট চলছে”। কিন্তু হঠাৎই সেই ভিডিও সেই চ্যানেল থেকে গায়েব।

এবার সেই চ্যানেলে এলো নতুন রান্নার ভিডিও। নতুন রান্না দেখালে কী হবে! দর্শকের কী আর রান্না দেখায় ঝোঁক রয়েছে, তাদের চোখ আটকে রাঁধুনির বক্ষবিভাজিকার দিকেই। এবার বিকিনি ব্লাউজে মাছ ভাজা, চিকেন পকোড়ার রেসিপি দেখিয়ে ভাইরাল হল মধু।

ইউনিক ভিলেজ ফুড নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আলু পোস্তর ভিডিওটি কেন সরিয়ে ফেলা হল, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে এর জায়গায় আপলোড করা হল আরও বেশ কিছু রান্নার ভিডিও। বোল্ড অবতারেই মাছ ভাজা, চিকেন পকোড়া, বেগুনি, পিঁয়াজির মতো রেসিপি দিয়ে এখন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন সেই রাঁধুনিরা।

এবারও সেই প্রকৃতির কোলে বসে খোলামেলা ব্লাউজে রান্না করছেন সুন্দরীরা। ব্লাউজ থেকে বক্ষযুগল বেরিয়ে আসছে। খোলা আকাশের নীচে মাটির উনুনে চলছে রান্নাবান্না। সরু স্ট্র্যাপের ব্লাউজ পরে পিঁয়াজির রেসিপি দেখালেন বর্ষা। লাল ব্লাউজ ও নীল সিফন শাড়িতে রান্নার মাঝেই উষ্ণতা ছড়ালেন এই সুন্দরী।

ধীরে ধীরে এই ভিডিওগুলিও ভাইরাল হচ্ছে। নেটিজেনদের অনেকেই এই ভিডিওর প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন। কেউ কেউ আবার প্রশংসাও করেছেন বটে! শীতের সময় নানান রান্না দেখিয়ে উত্তাপ ছড়াচ্ছেন বর্ষা ও মধু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button