Entertainment

‘কটূক্তি করতে চাই না কিন্তু লোকে জ্বালালে সামলাতে পারি না’,জীবনের আসল দুঃখটা বলেই ফেললেন রানু! 

ছাপা শাড়ি, খোলা চুল, দু’হাতে চুড়ি পরে একেবারে সাধাসিধে বেশবাসে স্টুডিওতে হাজির রানু মণ্ডল। পাশে দাঁড়িয়ে গায়ক সিধু। চমকে গেলেও এমন ছবিই পোস্ট করেছেন সিধু। আসলে রানু মণ্ডলের আত্মজীবনীমূলক সিনেমা ‘রাণু মারিয়া’র প্রস্তুতি চলছে। আর তার গান রেকর্ড করতেই হাজির তিনি। এই প্রস্তাব তাঁকে দিয়েছেন সিধু নিজেই। পর্দায় রানুর চরিত্রে রয়েছেন ঈশিকা দে।

এক সময় আরব সাগরের তীর অবধি পৌঁছে গিয়েছিল রানু মণ্ডলের নাম। তারপর বেশ কিছুটা সময় নিস্তব্ধতা। আবার আলোচনায় উঠে এলেন এই সিনেমার জন্যে। আর তাঁকে দেখেই ভিড় সাংবাদিকদের।

জীবনের এত ঝড় পেরিয়ে কখনও কি রানু ভেবেছিলেন তাঁকে নিয়ে সিনেমা তৈরি হবে? উত্তরে তিনি এই বিষয়কে ঈশ্বরের ইচ্ছে বললেন। ছবির গল্প তাঁর ভালো লেগেছে। এদিকে রানুকে তুলে ধরতে তাঁকে জানতে তাঁর সঙ্গেই দিন কাটিয়েছেন ঈশিকা। তাই নায়িকা তাঁকে ডাকেন রানু মা বলেই। ১০ কেজি ওজন কমাতে হয়েছে নায়িকাকে। তাই কে কাকে নিজের করে নিলেন এই প্রশ্নের উত্তরে রানু বলেন ঈশিকা রানুর মেয়ের মতো। তাই মেয়ে মায়ের মতো হলো না মা মেয়ের মতো এটা বলবেন পরিচালক আর দর্শক।

তবে যতই জনপ্রিয় হন না কেন রানুকে নিয়ে কটাক্ষ কম হয়নি। এখন আবার বাদাম কাকুর সঙ্গে তাঁর তুলনা চলছে সোশ্যাল মিডিয়ায়। সেই উত্তরে তিনি বলেন তিনি কাউকেই কটূক্তি করতে চান না। কিন্তু হাজারটা ক্যামেরা বুম তাঁকে ঘিরে ধরলে উত্যক্ত করলে তিনি ঠিক রাখতে পারেন না নিজেকে। তিনি জানেন যারা তাঁকে উত্যক্ত করে তারা সেটাই চায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button