Entertainment

আর বিতর্ক নয়,এবার প্রজাতন্ত্র দিবসের দিন খালি গলায় দেশের গান ‘সারে জাঁহা সে আচ্ছা’ গেয়ে ভাইরাল রানু মন্ডল!

সোশ্যাল মিডিয়া যাঁরা নিয়মিত ব্যবহার করেন তাঁরা এই নামটির সঙ্গে বিশেষ পরিচিত। রানু মন্ডল একসময় ভাইরাল হন স্টেশনে বসে গান গেয়ে। তারপর যদিও বলিউডে গেয়েছেন তিনি। কিন্তু তারপরে ভাগ্য ফেরেনি তাঁর। সেই ছোট্ট ঘরে মলিন নাইটি পরেই সময় কাটে তাঁর। তাই এখন সেখানে মাঝে মাঝেই হানা দেয় ইউটিউবাররা। আর সেখান থেকেই নানা মন্তব্য করে বা ভিডিও করে ভাইরাল হন রানু।

সম্প্রতি রানুর এক উগ্র মেকআপের ভিডিও ভাইরাল হয়। একটি মেয়ে তাঁকে চরা মেকআপ করে দিচ্ছে আর চুপচাপ বসে সাজছেন রানু। কিন্তু এবার আবার রানু দেখলেন নিজের প্রতিভা। স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষ‍্যে এক ইউটিউবার যায় রানুর বাড়ি সেখানে সে প্রিয় রানুদিকে দেশাত্মবোধক গান শোনাতে অনুরোধ করে। এবার আর রেগে যাননি রানু। তিনি “সারে যাহা সে আচ্ছা” গাইলেন। খালি গলায় গাইলেন রানু। আর এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তবে এবার আর প্রতৈবারেরমত কোনো। হাস্যকর কমেন্ট নয়, সকলেই প্রশংসা করেছে রানুর প্রতিভার। রানুর সেই হারিয়ে যাওয়া প্রতিভা আর সেই হারিয়ে যাওয়া রানু মন্ডলকে আগের রূপে ফিরে আসতে দেখে রীতিমত উচ্ছ্বসিত নেট দুনিয়া।

শুধু যে ভালো গানই গান রানু তা নয়। সম্প্রতি বিখ্যাত কমলা থমকিয়ার মিউজিকের তালে নেচেছেন রানু। সঙ্গে ছিল এক যুবক। আর এতেই আবার ভাইরাল হন তিনি। নাইটি পরেই নাচ করেছেন রানু। আর সেটাও বেশ ভাইরাল হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button