Entertainment

মেকআপ আর্টিস্ট ডেকে বাড়িতেই বিশ্বসুন্দরী সাজলেন রানাঘাটের রানু মন্ডল! সাজ দেখে মুখ হাঁ নেটিজেনদের

এমনিতেই বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। মাঝে মাঝেই নিজের মন্তব্য বা অন্য কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই থাকেন রানু মন্ডল। এবার আবার সাজগোজ করলেন। তাও আবার মেকআপ আর্টিস্ট ডেকে এনে। কিন্তু কেনো?

রানাঘাট স্টেশনের হতদরিদ্রকে যে কখনও এই রূপেও দেখা যাবে এমনটা হয়তো কেউই কল্পনা করেননি। তবে এবার এক ইউটাবারের উপস্থিতিতে এমনটাই করলেন রানু। অ্যাবলেজ ভাই নামক এক যুবক রানু মন্ডল এর বাড়িতে উপস্থিত হয়। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যায় যে একটি মেয়ে রানু মন্ডলের মেকআপ করছেন। চেয়ারে বসে রয়েছেন রানু। একসময়ে গান গেয়ে ভাইরাল হওয়া এই গায়িকা নাকি কোথাও যাবেন। আর সেই উদ্দেশ্যেই তাঁকে সাজানো হচ্ছে, এমনটাই জানা যায় ওই ভিডিও থেকে। অত্যন্ত চড়া মেকআপ করার পাশাপাশি ক্যাটক্যাটে গোলাপি রঙের লিপস্টিক পরেছেন রানু। পরনে পুরনো একটি শাড়ির সাথে চোখে নীল রঙের আইশ্যাডো র যুগলবন্দী দেখে রীতিমতো হেসে গড়াগড়ি খাচ্ছে নেট দুনিয়া।

এই ভিডিও সামনে আসতেই আবার ট্রোলের শিকার হলেন রানু। বলা বাহুল্য, যে মেকআপ তাঁকে করানো হয়েছে তা তাঁকে একেবারেই মানাচ্ছে না বলেই নেতিজেনরা মনে করছে। নানা হাস্যকর কমেন্টস আসছে ক্রমাগত ওই ভিডিওকে ঘিরে। এদিকে ওই মেকআপেই স্বাভাবিক রয়েছেন রানু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button