Ranojoy Bishnu: ‘গুড্ডি’ ইতি টানতেই সবচেয়ে বড় চ্যানেলে কাজ করছে ‘অনুজ’ রণজয়! নায়িকা শ্যামৌপ্তি নয়

শেষ হয়ে গেল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ (Guddi)। গুড্ডির পরিবর্তে স্টারে আসছে নতুন সিরিয়াল ‘তোমাদের রানী’ (Tomader Rani)। ৮ই সেপ্টেম্বর থেকে শুরু হবে এই নতুন ধারাবাহিক। ইতিমধ্যে স্টার জলসায় শুরু হয়ে গিয়েছে ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। গুড্ডির অন্তিম পর্বে লেখিকা এনেছে দারুন চমক। আর সেই চমক দিয়েই ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লিখিয়েছে। সম্প্রতি শোনা গিয়েছে, আরও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে, নাম ‘ঝনক’ (Jhanak)

স্টারের নতুন সিরিয়াল ‘ঝনক’

ম্যাজিক মুমেন্টস প্রোডাকশন হাউসের তরফে স্টার প্লাসে (Star Plus) আসবে এই নতুন সিরিয়াল। যা স্টার জলসার ‘জল নুপুর’ (Jal Nupur)এর রিমিক। ইতিমধ্যে এই নতুন সিরিয়ালের শুটিং শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ২৯ শে আগস্ট থেকে সেই ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে। ধারাবাহিকের শুটিং চলছে কলকাতার বিভিন্ন প্রান্তে। এই সিরিয়ালের নায়িকার নাম ঝনক। আর সেই নায়িকার নাম অনুসারেই উক্ত মেগার নাম রাখা হয়েছে ‘ঝনক’।

শুটিং’এর উদ্দেশ্যে কাশ্মীরে ‘গুড্ডি’র অনুজ

লীনা গঙ্গোপাধ্যায়’এর ‘ঝনক’ সিরিয়ালের শুটিং’এর জন্য এবার আউটডোরে যাওয়া হচ্ছে। আর এই মেগার শুটিং’এর জন্য বেছে নেওয়া হয়েছে ভারতীয় উপমহাদেশের সবচেয়ে উত্তরের একটি ভৌগোলিক অঞ্চল কাশ্মীর। যার প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে আলাদা করে কিছু বলার নেই। সেপ্টেম্বরের ৭ তারিখ থেকে কাশ্মীরে এই সিরিয়ালের শুটিং শুরু হয়েছে। উক্ত সিরিয়ালের জন্য কাশ্মীর যাচ্ছেন ‘গুড্ডি’র নায়ক অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। যদিও তিনি নায়ক নন, ধারাবাহিকের নায়কের চরিত্রে অভিনয় করবেন তুষার আহুজা।

ধারাবাহিকের কোন চরিত্রে থাকছেন রণজয়?

জানা যাচ্ছে, ধারাবাহিকের প্রথম সিনেই রণজয়কে দেখতে পাওয়া যাবে। এক কথায় তাঁকে দিয়েই গল্প শুরু হতে পারে। যদিও তাঁর চরিত্র খুব বড় হবে না। উক্ত ধারাবাহিকে কাজ করবেন মুম্বাই অভিনেত্রী পত্রালি চট্টোপাধ্যায়। ঘটনাচক্রে তিনি রণজয়ের একজন ভালো বন্ধু। পাশাপাশি নায়িকার চরিত্রে থাকবেন ‘জিজাজি ছাদ পার হে’ সিরিয়ালের নায়িকা হিবা নবাব। অনেকের প্রশ্ন ছিল অনুজের সঙ্গে কি গুড্ডিও থাকছেন এই ধারাবাহিকে? না, গুড্ডি এই ধারাবাহিকে রয়েছে বলে এখনও কোনও খবর নেই।

মেগার গল্প কেমন হবে?

খুব শীঘ্রই আসছে ‘ঝনক’এর প্রথম প্রোমো। উল্লেখ্য, ২০১৩ সাল থেকেই রণজয় মুম্বইতে বেশ কিছু সিরিয়াল করেছিলেন। তারপর যদিও তিনি বাংলা সিরিয়ালে টানা কাজ করছিলেন। দীর্ঘ কিছু বছর পর তিনি আবার নতুন করে হিন্দি সিরিয়ালে ফিরছেন। জানা যাচ্ছে, গল্পে কাশ্মীরের মেয়ে ঝনক, তার সঙ্গেই পাহাড়ের কোনও এক বাঁকে দেখা হবে নায়ক অনিরুদ্ধর। তারপর কোন দিকে এগোবে তাঁদের পথ চলা? তা নিয়েই এই গল্প। ‘ঝনক’এ রণজয়ের চরিত্র নিয়ে অভিনেতা খোদ জানিয়েছিলেন, ‘‘আমার চরিত্রটা দিয়েই গল্প শুরু হচ্ছে। খুবই গুরুত্বপূর্ণ চরিত্র। তবে চরিত্রটা কত বড়, তা এখনও জানি না।’’
Screenshot 602

Back to top button