Entertainment

Sudipa Chatterjee: সরে যাচ্ছে সুদীপার রান্নাঘর, আসছে নতুন সিরিয়াল! “অতি বাড় বেড়ো না, ঝড়ে পড়ে যাবে”, সুদীপাকে চরম হুঁশিয়ারি নেট দুনিয়ার

বাংলা টেলিভিশনের যে কটি নন ফিকশন শো রয়েছে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে জি বাংলার ‘রান্নাঘর’। যেটিতে সঞ্চালিকা রূপে দেখা যায় বাংলার জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জিকে। প্রথম থেকেই সঞ্চালিকা হিসেবে বাংলার ঘরে ঘরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন সুদীপা।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সবসময়ই সমালোচনা এবং ঘটাকে শিকার হন তিনি। কয়েক মাস আগে ডেলিভারি বয়দের উদ্দেশ্যে তার করা মন্তব্যের জন্যই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। যদিও তারপরে তিনি সোশ্যাল মিডিয়াতে সেই জন্য ক্ষমা চেয়ে নিয়েছিলেন কিন্তু তাও আজও তাকে সেই নিয়ে সমালোচিত হতে হয় সোশ্যাল মিডিয়াতে। তবে এবার আবার একটি দুঃসংবাদ এল সুদীপার জীবনে।

প্রসঙ্গত ২০০৫ সালে যাত্রা শুরু হওয়া এই অনুষ্ঠানকে নিয়ে এবার সামনে এলো একটা বড় খবর। প্রায় ১৭ বছর ধরে বিকেল হলেই বাড়ির গৃহিণীরা বিকালে টিভির পর্দা খুলে বসে পড়েন বিভিন্ন রান্না দেখার জন্য। এই অনুষ্ঠান যখন শুরু হয় তখন টেলিকাস্ট হতো বিকেল ৫টায়। পরে যখন বধূবরণ সিরিয়ালের কাছে, দিদি নাম্বার ওয়ান ৬টার স্লট হারিয়ে ফেলে তখন আবার রান্নাঘরের সময় পরিবর্তন করা হয় বিকেল ৪.৩০ তে।

মাঝে আবার দিদি নাম্বার ওয়ান ইচ্ছে নদী ধারাবাহিকের কাছে ৫.৩০টার স্লট হারায়। বিকেল ৪.৩০টে থেকে তখন আবার রান্নাঘরের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে গিয়ে হয়ে যায় বিকেল ৪টে। তারপর যা সিরিয়াল আনা হয় তাতে কোন লাভ হয়নি তাই জি বাংলা আবার ৫.৩০টার স্লটে সিরিয়াল টেলিকাস্ট বন্ধ করে দিয়ে বিকেল ৪.৩০ তে দিয়ে দেয় রান্নাঘরকে।

কিন্তু সম্প্রতি জানা গেছে আবার সময় পাল্টাতে চলেছে জি বাংলার রান্নাঘরের। এবার বিকেল থেকে সরাসরি দুপুরে স্লটে সম্প্রচারিত হতে পারে সুদীপার রান্নাঘর। বিকেল ৪টে আর নইলে দুপুর ১২টা বা দুপুর ২টোয় চলে যেতে পারে রান্নাঘর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button