Entertainment

পিলুতে নতুন টুইস্ট! শিঞ্জিনীর বিয়ে হয়ে গেছে তাই রঙ্গনের জীবনে প্রেম আনবে মল্লারের বিধবা বোন মল্লিকা!’এটা ঠিক হলো না’, মনখারাপ ভক্তদের

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে পিলু। শাস্ত্রীয় সঙ্গীতের উপর নির্ভর করে এর বিষয়বস্তু তৈরি হয়েছে। আর তাই অন্যান্য আর পাঁচটা ধারাবাহিকের থেকে এর গল্প অনেকটা আলাদা হওয়ায় দর্শকদের সহজে আকৃষ্ট করেছে এই ধারাবাহিকটি।

ধারাবাহিকের ২ মুখ্য চরিত্র আহির আর পিলুর জুটি দর্শকদের খুব পছন্দ। তবে এর পাশাপাশি নেগেটিভ চরিত্রে অভিনয় করেও মন জিতে নিয়েছে মল্লার এবং রঞ্জা এই দুই চরিত্র।

তবে এর মাঝেই আবার সিরিয়ালে রঙ্গন এবং শিঞ্জিনীর প্রেম একটা আলোড়ন সৃষ্টি করে। রঙ্গনের চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিত মুখোপাধ্যায় এবং শিঞ্জিনীর চরিত্রে রয়েছেন রুদ্রজিতের বাস্তব স্ত্রী প্রমিতা চক্রবর্তী।

ধারাবাহিকে শিঞ্জিনী চরিত্রটির কাজ আপাতত শেষ করে দেওয়া হয়েছে। অনেকেই ভেবে ছিল হয়তো শিঞ্জিনী রঙ্গনের নায়িকা হবে। কিন্তু পরিবারের জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করে রঙ্গন। এবার জানা গেলো ধারাবাহিকে আসছে নতুন একটি টুইস্ট।

জানা গেছে যে ধারাবাহিকে নতুন একটি মহিলা চরিত্র আসতে চলেছে। সেটা অবশ্যই শিঞ্জিনী নয়। বরং তার জায়গায় রঙ্গনের জীবনের নায়িকা এবার হয়ে উঠতে পারে মল্লারের বিধবা বোন মল্লিকা।

এই সংক্রান্ত একটি প্রমো সামনে এসেছে। দেখা গেলো মল্লিকার জন্য চিন্তা করছে তার মা। এমন সময় দেখা গেলো মল্লিকা ফিরে আসছে। সঙ্গে আসছে আহির আর মল্লার। সকলের চিন্তা যে মল্লিকা সুস্থ আছে কিনা। এদিকে সে স্বশরীরে বাড়ি আসতেই সবাই খুশি। কিন্তু রঙ্গনকে তার সঙ্গে দেখে অবাক সবাই।

তাহলে রঞ্জা আর মল্লারের বিয়ের পর কি এবার রঙ্গন আর মল্লিকার বিয়ের পালা আসছে? এটা দেখতে হলে দেখতে থাকুন পিলু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button