Entertainment

কলকাতায় বাঙালি সাজে সাতপাকে ঘুরে বিয়ে করলেন রণবীর-আলিয়া! সাক্ষী ছিলেন দেবলীনা কুমার

গতকাল বিয়ে করলেন বলিউডের অন্যতম জনপ্রিয় লাভ বার্ড রণবীর কাপুর এবং আলিয়া ভাট। কিন্তু মুম্বই না, কলকাতাতেই বিয়ে হয়েছে তাদের জানেন কি? অবাক লাগল এটা পড়ে? তাহলে পুরোটা পড়ুন।

রণলিয়ার বিয়েতে বসে ছিল চাঁদের হাট। দুই পরিবারেরই নামিদামি ব্যক্তিত্বরা হাজির ছিলেন এই বিয়েতে। অন্যদিকে আবার কলকাতাতেও এই বিয়ের আসর বসে। একেবারেই বাঙালি সাজে বিয়ে সারেন রণবীর এবং আলিয়া। পরনে লাল বেনারসি এবং মাথায় মুকুট ছিল আলিয়ার। পরনে ধুতি পাঞ্জাবি এবং টোপর।

কলকাতার বালিগঞ্জ ২১ পল্লী দুর্গোৎসব সমিতি এবং টিউটোপিয়া লার্নিং অ্যাপ মিলে এই প্রচেষ্টাকে সফল করে তোলে। হিন্দির করি নাই বিয়েতে হাজির ছিলেন উত্তম কুমারের নাতবউ এবং অভিনেত্রী দেবলীনা কুমারও।

তবে আশ্চর্যের বিষয় হলো রণবীর-আলিয়ার কেউই সশরীরে মণ্ডপে হাজির ছিলেন না। দুজনের মুখ বসানো পুতুলের আদলে সাজানো হয়েছিল নবদম্পতিকে। সেই সঙ্গে ছিল জমজমাট ভিড়। একেবারে বাঙালি বিপি মানে ঢাকঢোল বাজিয়ে উলুধ্বনি দিয়ে বিয়ে হয়।

উপস্থিত ছিলেন এলাকাবাসী থেকে শুরু করে টিউটোপিয়ার কর্ণধার অনুরোধ চিরিমারসহ পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় অভিনেত্রী ইন্দ্রানী দত্তসহ আরো অনেকে। এই আয়োজনের মধ্যে দিয়ে ক্রমবর্ধমান পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে সরব হয়েছে কর্মকর্তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button