Entertainment

পঞ্চাশ বছর বয়সে এসে আবার বিয়ে করতে চান রাজ চক্রবর্তী!শুভশ্রীর সঙ্গে বিবাহ বার্ষিকীর দিনেই ফাঁস করলেন হবু স্ত্রীর নাম

চার বছর হল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর দাম্পত্যের। সংসারে এসেছে তাদের প্রথম সন্তান ইউভান। ২০১৮ সালের ১১ ই মে সাত পাকে বাঁধা করেছিলেন টলিউডের এই লাভ বার্ডস। গতকাল সম্পূর্ণ হলো তার চার বছর।
তবে বিবাহ বার্ষিকীর দিনেই এমন এক মন্তব্য করে বসলেন পরিচালক এবং বিধায়ক রাজ চক্রবর্তী যে ভাইরাল হয়ে গেলেন মুহূর্তের মধ্যে। আবার বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি নিজেই। অবাক হয়ে গেলেন তো? ভাবছেন চার বছরেই কি হাপিয়ে উঠলেন রাজ? ছোট্ট সুখি পরিবারে তৃতীয় ব্যক্তি কে? পাত্রী কে? সব বলবো, পড়তে থাকুন।
না না ঘাবড়াবেন না। পাত্রী আর কেউ নয় রাজের বর্তমান স্ত্রী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আসলে রাজের মনে হয়েছে এই চারটে বছর চোখের নিমেষে কেটে গেছে। স্ত্রী আবার শুভশ্রীর সঙ্গে বাওয়ালি রাজবাড়ি তে যেতে চান আবার সাত পাকে ঘুরতে চান। আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, আলোর রোশনাই আর সেই সঙ্গে সাতপাক, সিঁদুর দান- সব স্মৃতি ভিড় করছে তাঁর মনের মধ্যে।
Subhashree's World on Twitter: "@subhashreesotwe @iamrajchoco wedding ❤❤ https://t.co/6LpBBSo4pv" / Twitterস্মৃতিগুলোকে তাজা করতে আবার বিয়ের পিঁড়িতে বসার ইচ্ছা প্রকাশ করেছেন হাবজি গাবজির পরিচালক। কবে হচ্ছে সেই বিয়ে? সেটা জানা যায়নি কারণ এখন রাজ এবং শুভশ্রী দুজনেই ব্যস্ত রয়েছেন আগামী ছবির প্রচারে। তাই এইবার সেভাবে বিবাহবার্ষিকী সেলিব্রেট করেননি দুজনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button