Subhashree Nusrat: মিমির কারণে আলাদা হয়েছিল নুসরত-শুভশ্রী! সেই শুভশ্রীর পাশে ছেলে কোলে মিমির বনুয়া! আমে দুধে মিশে গেল, আঁটি হয়ে গড়াগড়ি খাচ্ছে মিমি?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পরিচালক রাজ চক্রবর্তী একটি ছবি পোস্ট করেছেন। সেই পোস্ট দেখে এবার রীতিমতো জল্পনা, গুঞ্জনের সৃষ্টি হয়েছে। কী রয়েছে সেই ছবিতে?

উল্লেখ্য, ওই ছবিতে দেখা গেছে, খোলা বারান্দায় ছেলে ইউভানকে কোলে নিয়ে দাঁড়িয়ে রাজের স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। কিন্তু তাঁর পাশে ছেলে কোলে অন্য মহিলাটি কে?

রাজের শেয়ার করা ওই ছবিতে দেখা গেছে লাল জ্যাকেট পরে একজন মহিলা ছোট্ট ছেলে কোলে শুভশ্রীর ঠিক পাশেই দাঁড়িয়ে রয়েছেন। পিছন দিক থেকে বড্ড চেনা চেনা লাগছে সেই মহিলাকে। কিন্তু মুখ না দেখা যাওয়ায় ধোঁয়াশা রয়ে গেছে। ‌‌

কে তিনি? সোশাল মাধ্যম বলছে তিনি অভিনেত্রী নুসরত জাহান। নিজের ছেলেকে নিয়ে শুভশ্রীর ঠিক পাশেই দাঁড়িয়ে রয়েছেন তিনি। আর ছবিটি তুলেছেন রাজ। আসলে শরীরের আদল থেকে মুখের কাটিং মহিলার সবটাই যেন অবিকল নুসরতের মতো।

যশ-নুসরতের পুত্র ঈশান এবং রাজ-শুভশ্রী পুত্র ইউভান বলতে গেলে প্রায় সমবয়সী। যদিও ইউভান একটু বড়। ঈশানের জন্মের পর নুসরতকে ঈশানের জন্য প্রচুর উপহার পাঠিয়েছিলেন শুভশ্রী। আসলে রাজ ও নুসরতের সম্পর্ক বহু পুরনো।

রাজের ছবি ‘শত্রু’ দিয়েই ইন্ডাস্ট্রিতে পা রাখেন নুসরতের। রাজকে ‘ড্যাডি’ বলেও সম্বোধন করে থাকেন। তবে রাজ মিমির সম্পর্ক ভাঙনের জেরে তার কিছুটা প্রভাব পড়েছিল নুসরত-রাজের সম্পর্কের ওপর। কারণ সেই সময় মিমির সব থেকে কাছের বন্ধু ছিলেন নুসরত। দুজন একে অপরকে বনুয়া বলে সম্বোধন করতেন তাঁরা। যদিও বর্তমানে সব স্বাভাবিক। আর তাই শুক্রবার সন্ধ্যায় রাজের বাড়িতে নির্ভেজাল আড্ডা দিলেন তাঁরা।

Back to top button