Entertainment

আল্লু অর্জুনের স্টাইলে পুষ্পার শ্রীভল্লি সিগনেচার স্টেপ হুবহু অনুকরণ করলেন রচনা! ভাইরাল হল দিদি নং ১ এর ভিডিও

গতবছর পিতৃহারা হয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তারপর দীর্ঘ একটা সময় বিখ্যাত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান- এর সঞ্চালিকার দায়িত্ব থেকে সরে গিয়েছিলেন তিনি। সময় দিয়েছেন নিজেকে এবং নিজের পরিবারকে একান্তে। এরপর আবার নভেম্বরে ফিরে এলেন নিজের স্থানে। তাঁর জমজমাটি শোয়ের আসরে তাঁকেই দর্শকরা মিস করেছেন একথা জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ফিরে এসেই আবার নিজের পুরনো ফর্মে ফিরলেন রচনা।

এবার শোক কাটিয়ে আবার নায়িকার একটি বিশেষ ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে বিখ্যাত দক্ষিণী সিনেমা পুষ্পার সিগনেচার স্টেপে কোমর দুলিয়েছেন রচনা। এই ইনস্টাগ্রাম রিলটি শেয়ার করতেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া। নায়িকা তাঁর চার বান্ধবীর সঙ্গে একটি লেকের ধরে শ্রীভল্লি গানে ওই এক স্টেপে নাচ করলেন। প্রথমে তাঁর বান্ধবীরা নাচ শুরু করলেও পরে তাদের সঙ্গে যোগ দেন নায়িকা রচনা। তুঁতে রঙের ফুলস্লিভ সোয়েটার ও ব্রাউন ট্রাউজার আর সেই সঙ্গে কালো স্নিকার্স ও চোখে হালকা গোলাপি রঙের সানগ্লাস পরে নাচ করে ভাইরাল হলেন নায়িকা। নায়িকার এই স্টাইলে মজেছে নেট দুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

টলিউড থেকে বলিউডে অবাধ বিচরণ রচনার। নায়িকার ফিল্মি কেরিয়ারে তিনি নিজেকে একইভাবে ধরে রেখেছেন। আর তাঁর এই রহস্যে অবাক তাঁর অনুরাগীরা। এই বয়সে এসে এক সন্তানের মা হয়েও কীভাবে নিজেকে এতটা গ্ল্যামারাস হিসেবে ধরে রাখতে পেরেছেন নায়িকা তা সকলেরই জিজ্ঞাস্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button