দেশের জন্যে একের পর এক পদক আনছে সন্তান, এদিকে এত বছর সিনেমা করে এখন এক পয়সাও ঘরে আনতে পারছেন না মাধবন!কষ্টে কাটছে অভিনেতার দিন

দেশজুড়ে সর্বত্র প্রশংসনীয় হয়ে উঠেছে বলিউড অভিনেতা আর মাধবনের ছেলে বেদান্ত মাধবন। আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতায় দেশের জন্য সোনা, রুপোর পদক এনেছে সে। ছেলের জন্য গর্বিত বাবা-মা। ছেলে সিনেমা জগতে আসতে চায় না এতে খুশি অভিনেতা নিজেও।

ছেলের ভবিষ্যৎ উজ্জ্বল হলেও অভিনেতার নিজের ভবিষ্যৎ চিন্তাদায়ক। গত চার বছরে সিনেমায় একটা পয়সাও রোজগার করতে পারেননি তিনি। করোনা পরিস্থিতির আগে ও পরে “ডিকাপলড্” সিনেমা ছাড়া একটি সিনেমাতেও কাজ করেননি তিনি। ফলে রোজগার নেই। নিজেও জানিয়েছেন যে এই নিয়ে সংসারের কথা ভেবে চিন্তায় রয়েছেন তিনি।

তবে সুখবর এটাই যে খুব তাড়াতাড়ি আগামী ছবি আসছে মাধবনের। সিনেমার নাম “দ্য নাম্বি এফেক্ট”। বিজ্ঞানী নাম্বি নারায়ণের জীবনের উপর কেন্দ্র করে এই সিনেমার চর্চা চলছে অনেকদিন ধরেই। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে সিনেমা।

ছবিতে অভিনয় ছাড়াও পরিচালনা ও প্রযোজনা করেছেন অভিনেতা। এছাড়াও চিত্রনাট্য লিখেছেন তিনিই। সিনেমা নিয়ে খুব ভয়ে রয়েছেন তিনি। করোনা পরিস্থিতিতে একটা টাকাও রোজগার করতে পারেননি। মাঝখানে ডিজিটাল প্ল্যাটফর্মে শুধু কাজ করেছিলেন। শেষ সিনেমা ছিল বিক্রম বেধা।

Back to top button