Entertainment

লাইভ ভিডিওতে এসে এত বকর বকর! এদিকে দেশের রাষ্ট্রপতি কে জানেনই না পায়েল রোহতগি!

অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিতর্কিত রিয়ালিটি শো লক আপ শুরু হয়ে গিয়েছে। এই শোয়ে রয়েছেন বেশ কিছু বিতর্কিত তারকারা। আগে ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন মন্তব্য করেছিলেন পুনম পাণ্ডে। এ বার সাধারণ জ্ঞান নিয়ে করা প্রশ্নের উত্তর দিতে পারলেন না পুনম। শুধু এই নায়িকাই নন, উত্তর দিতে পারেননি পায়েল রোহতগিও। আর এবার এই কারণেই কটাক্ষের স্বীকার পুনম পাণ্ডে এবং পায়েল রোহতগি। ‘লক আপ’-এ প্রতিযোগীদের কাছে জানতে চাওয়া হয় পভারতের বর্তমান রাষ্ট্রপতির নাম। চার জন প্রতিযোগী জানেনই না যে দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

পায়েল রোহতগি বেশ রাজনীতি সচেতন নায়িকা। তাই তাঁর থেকে এই নিস্তব্ধতা কাম্য নয়। তাছাড়া পায়েল টুইটারে এত সক্রিয় থাকলেও এটাই জানেন না যে এই সোশ্যাল মিডিয়া অ্যাপে সর্বোচ্চ কত শব্দ লেখা যায়। এর পরেই নেটমাধ্যমে শুরু হয়েছে নায়িকাকে ঘিরে ট্রোলের বন্যা। এক জন কটাক্ষ করলেন, ‘নেটমাধ্যমে পায়েল এত জ্ঞান দেন সবই গুগুল থেকে টোকা।’ আবার এই নিয়ে অন্য এক জন লেখেন, ‘যাঁরা দেশের রাষ্ট্রপতিকে তারই উত্তর দিতে পারেন না, তাঁরা কী ভাবে সুযোগ পান!’

প্রসঙ্গত, এই শো চলবে ৭২ দিন ধরে। এতে অংশ নিয়েছেন ১৬ জন তারকা। আর কঙ্গনা তাঁদের পাঠিয়েছেন জেলে। তাঁদের মুখ থেকেই কঙ্গনা বের করে আনছেন নানা তাঁদের জীবন সম্পর্কিত নান গোপন কথা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button