সমস্ত বিভেদ ভুলে পিলুকে জড়িয়ে ধরল রঞ্জা!দুই বোন আবার দুই জা’য়ের বন্ধন দেখে চোখে জল পিলু ভক্তদের

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো পিলু। সিরিয়ালটি শুরু হয়েছে পাঁচ মাস হয়েছে কিন্তু এরমধ্যেই আমরা দেখতে পেয়েছি টিআরপি রেটিং তালিকায় ধারাবাহিকভাবে ভালো ফলাফল করে আসছে পিলু। পিলু চরিত্রে অভিনয় করেছেন মেঘা দাঁ। তিনি ডান্স বাংলা ডান্সে ছিলেন, অভিনেত্রী হিসাবে এটাই তার প্রথম কাজ আর এতেই তিনি মাত করে দিয়েছেন।

ধারাবাহিকের শুরুর দিকে যেভাবে সুরমন্ডলে পিলুকে হেনস্থা করত ঋজুলা এবং রঞ্জা তা দেখে সকলের খারাপ লাগতো। কিন্তু পরবর্তীকালে গল্পে আগমন ঘটে মল্লারের। এরপরেই ঘটনা সম্পূর্ণ বদলে যায়।

মল্লার আসলে আহীরের জেঠুর ছেলে। নিজের বাবা এবং দাদুর অসম্মানের প্রতিশোধ নিতে সে সুরমন্ডলে এসেছিল ছদ্ম পরিচয় দিয়ে। পরবর্তীকালে সে ঋজুলার সমস্ত সম্পত্তি নিজের নামে করে নেয় এবং রঞ্জাকে বিয়েও করে নেয়। ফলে রঞ্জা এবং পিলু এখন বসুমল্লিক বাড়ির বৌ। তারা সকলে বসুমল্লিক বাড়িতে চলে এসেছে।আর সেখানে এসেই রঞ্জা খেল দেখাচ্ছে।
mallar
রঞ্জা যেভাবে প্রতি পদে মল্লারকে টাইট দিচ্ছে, তা দেখেই বেজায় খুশি দর্শক। রঞ্জা আগে নেগেটিভ চরিত্রে ছিল কিন্তু এখন ধীরে ধীরে পজিটিভ হচ্ছে রঞ্জা এবং সেকেন্ড লীডে এসে গেছে সে। তবে গতকালের এপিসোড মন জয় করেছে দর্শকদের।

গতকাল আবেগের বশে পিলুকে জড়িয়ে ধরেছে রঞ্জা। এই দৃশ্য দেখে পিলুর দর্শকরা নিজেদের চোখের জল ধরে রাখতে পারেননি।দুই সৎ বোন আবার জা’য়ের এই মিল দেখে বেজায় খুশি সকলে।

Back to top button