Dance Dance Junior: এবার অভিনয়, কবিতার বই লেখার পর নাচ! বেলি ড্যান্সে তরুণ হৃদয়ে ঝড় তুলবেন “পিহু” সৃজলা গুহ! ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে লাগবে আগুন

ক’দিন আগেই শেষ হয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম হিট এবং দর্শকের প্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। ফলে স্বাভাবিকভাবেই মন খারাপ ভক্তদের।প্রিয় পিহু আর ঋষিকে আচমকা বিদায় জানাতে না চাইলেও মেনে নিতে হয়েছে স্টার জলসা চ্যানেলের সিদ্ধান্ত। তারা যে বাংলা টেলিভিশনের সেরা রোম্যান্টিক জুটি ছিল সেটা মানতেই হবে।

তাদের জুটিকে ফের টিভির পর্দায় ফিরিয়ে আনার অজস্র অনুরোধ করে চলেছে ভক্তরা। কিন্তু এখনও তেমন কোনও খবর নেই। তবে হ্যাঁ, দুধের সাধ ঘোলে মিটতে পারে এবার। পিহু রানি থুড়ি সৃজলা গুহ এবার দেখা দেবেন অন্য রূপে। আর সেই রূপে যে আগুন লাগবেই সেই সাবধানবাণী আগে থেকেই দিয়ে দিলাম আমরা।

এবার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-এর মঞ্চ কাঁপাবেন সৃজলা। চ্যানেলের সাম্প্রতিক প্রোমো সেই আভাস দিলো। এই সপ্তাহের সপ্তাহান্তে যে ঝড় উঠবে তার থেকে বোধহয় কোনো বাঙালি তরুণ নিজেকে বাঁচাতে চাইবে না, বরং সেই ঝড়ে হারিয়ে যেতে চাইবে তারাও। জানা গিয়েছে, প্রতিযোগী অনুব্রতর সঙ্গে বেলি ডান্সে উষ্ণতা ছড়াতে আসছেন পিহু রানি। সৃজলার নৃত্যশৈলীর আলাদা করে বর্ণনা দেওয়ার প্রয়োজন আছে কি?

যারা এই নায়িকার ফ্যান তারা সবাই জানে নায়িকা কতোটা পটু নাচে। লাল পোশাকে লাল পরী হয়ে আসছেন তিনি ওই মঞ্চে। বিচারকদের সেরা বিচার আর তার সঙ্গে ভাসান বাপির হাস্যকৌতুক মিলিয়ে সেই মঞ্চ যে জমজমাট হবেই সেটা বলার অপেক্ষা রাখে না।

 

কিন্তু হঠাৎ এমন এক নায়িকাকে কেনো ডাকা হলো যাকে পর্দায় দেখাই যাচ্ছে না আর? সৃজলার ভক্তরা খুব খুশি কারণ তারা মনে করছে যে স্টার জলসা এই নায়িকার মূল্য বুঝতে পেরেছে বলেই ডেকেছে এবং সকলেই জানে নায়িকা কত ভালো নাচ করেন আর সেই জন্যই তাকে ডাকা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে আরো একটি নজরে পড়ার মতো বিষয় হলো এই শোতে রয়েছে নায়িকার সদ্য হওয়া প্রাক্তন প্রেমিক রোহন ভট্টাচার্য। অনেকের মতে, এই ভাঙনের কারণ ঋষিরাজ সেনশর্মা থুড়ি শন বন্দ্যোপাধ্যায়। কিন্তু তারপরেও দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক যে কতটা ভালো রয়েছে সেটা প্রোমো দেখেই বোঝা গেল। তাই আশা করি এবার যে নিন্দা তৈরি হয়েছে তাদের নামে সেটা মুছে যাবে। শেষমেষ আদৌ কী হয় জানতে অবশ্যই চোখ রাখুন রাত সাড়ে ৯টায়।

Rohaan Bhattacharjee Srijla Guha rumored ex couple news

Back to top button