সারেগামাপা- তে ৭ বছরের বিস্ময় বালকের অবাক করা কণ্ঠ শুনে মুগ্ধ অজয় চক্রবর্তী! বর্ষীয়ান শিল্পী শিশু শিল্পীর পা ছুঁয়ে করলেন নমস্কার, ভাইরাল ভিডিও

জি বাংলায় দাদাগিরি সবে শেষ হলো। এবার শুরু হতে চলেছে গানের প্রতিযোগিতা। ১১ ই জুন শনিবার থেকে পর্দায় আসছে বিখ্যাত গানের রিয়েলিটি শো সারেগামাপা। বেশ কিছুটা সময় ধরে এই রিয়েলিটি শো বহু মানুষের বিনোদনের কেন্দ্র হয়ে উঠেছে। এমনকি বহু নতুন প্রতিভা উঠে এসেছে দর্শকদের সামনে যারা আস্তে আস্তে গানের জগতে সুনাম অর্জন করছে।

এবারেও সঞ্চালকের ভূমিকায় থাকছেন অভিনেতা আবির চ্যাটার্জি। এদিকে বিচারকের আসনে থাকছেন জনপ্রিয় গায়ক এবং মিউজিক ডিরেক্টর শান্তনু মৈত্র, থাকছেন বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা রিচা শর্মা, আর থাকছেন বাঙালি সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্য্য।

ইতিমধ্যেই সারেগামাপার গ্র্যান্ড অডিশন এর প্রমো ভিডিও এসে গেছে প্রকাশ্যে। তারপরেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অডিশনের জন্য বিভিন্ন জেলা থেকে উপস্থিত থাকবে বিভিন্ন প্রতিযোগিরা।

এদিকে জি বাংলার ফেসবুক পেজ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে যা অবাক করবে দর্শকদের। অডিশন দিতে এসেছে সাত বছরের ছোট্ট বাচ্চা, যার নাম স্বর্ণাভ। অসাধারণ কন্ঠে মনের মানুষ গানটি এমন দুর্দান্তভাবে গেয়েছে যে এখন লোকের মুখে মুখে সেই নাম ঘুরছে। গানের তালে আবার ঢোল বাজাচ্ছে সে। সত্যিই এই কম বয়সে এতটা প্রতিভা দেখে অবাক হতেই হয়।

সকলেই খুদের মুখে এই অসাধারন গান শুনে মুগ্ধ হয়ে গেছে। এমনকি ছোট্ট স্বর্ণাভর গলায় অসাধারন গান শুনে বিচারকের আসনে থাকা বাংলার জনপ্রিয় গায়ক পণ্ডিত অজয় চক্রবর্তী তার পা ছুঁয়ে প্রণাম করলেন। তিনি জনসমক্ষে ঘোষণা করলেন যে এই শিশুর মধ্যে ঈশ্বর বাস করছে। অন্যান্য বিচারকরাও এই বালকের প্রশংসায় পঞ্চমুখ।

Back to top button