Entertainment

বেঁচে থাকতে কদর কেউ করে না, মানুষ মরে গেলে তার কদর বাড়ে! চিরপরিচিত কথাটা আরেকবার সত্যি প্রমাণ করে দিয়ে গেলেন পল্লবী দে, মৃত্যুর পরেই হু হু করে বাড়ল ইনস্টাগ্রাম ফলোয়ার্স সংখ্যা

একথা সত্যি যে বেঁচে থাকতে মানুষ আরেকটা মানুষের কদর,সম্মান খুব কম করে। কিন্তু সেই মানুষটাই যখন মারা যায় তখন তার জন্য বয়ে যায় সহানুভূতির বন্যা। কত হাহাকার তখন চলে যাওয়া মানুষটির প্রতি অথচ বেঁচে থাকলে একটু সহমর্মিতা দেখালে সে মানুষটা হয়ত আজ পৃথিবীতেই থাকতেন।

এই কথাগুলো টলিপাড়ার কলাকুশলীদের জন্য ভীষণভাবে সত্যি।বিগত ১২ দিন ধরে আমরা টলিউডের যে আত্মহত্যার মিছিল দেখলাম তা দেখে স্তম্ভিত আমরা সকলে এবং যারা আত্মহত্যা করেছেন তারা কিন্তু সকলেই ভীষণ হাসি খুশি ছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর তারা চলে যাওয়ার পর অনেকে আফশোস করছেন যে কেন তাদের সঙ্গে ভালো করে কথা বললাম না? কেন জানতে চাইলাম না কেমন আছে?বিশেষ করে এসেই তারকাদের পরিবার এবং বন্ধু-বান্ধবীরাই এই কথা বলছেন।

তবে অভিনেত্রী পল্লবী দে’র ক্ষেত্রে যেটা দেখা গেলো সেটা খুব মর্মান্তিক। তার মৃত্যু আত্মহত্যা নাকি খুন সেটা এখনও বিচারাধীন। তবে মৃত্যুর পরে তার জনপ্রিয়তা হঠাৎ করেই এক ধাক্কায় অনেক বেড়ে গেল।তার প্রমাণ তার ইনস্টাগ্রাম প্রোফাইল।

জীবনের শেষ দিন পর্যন্ত তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ফলোয়ার্স সংখ্যা ছিল ৬২ হাজার। আর আজ মৃত্যুর ১২ দিনের মাথায় তার ফলোয়ার্স সংখ্যা বেড়ে দাঁড়ালো এক লাখে।সেই ছবি শেয়ার করেই এক নেটিজেন জানিয়েছেন যে সত্যি মানুষের যে মৃত্যুর পরে কদর বাড়ে সেটা পল্লবী দে’র প্রোফাইল দেখলেই বোঝা যায়। মৃত্যুর পরে সেই মানুষের ইনস্টাগ্রাম প্রোফাইল ফলো করছে মানুষ কিন্তু কেন? এখন তো ওই প্রোফাইল থেকে আর কিছু পোস্ট হচ্ছে না।

যারা ফলো করছেন তারা কেন করছেন নিজেরাই জানেন। সকলেই বলছেন এই ভালোবাসাটা যদি পল্লবীর মৃত্যুর আগে দেখানো যেত তাহলে হয়তো আজ পল্লবী বেঁচে থাকতেন এই পৃথিবীতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button