Others

Sritama Baidya: লাল পাড় সাদা শাড়ি, পরনে নেই ব্লাউজ! নৌকার উপর ইউটিউবার শ্রীতমা বৈদ্যর ডোলা রে নাচ দেখে পাগল বাংলার ছেলেরা

বর্তমান সমাজে মানুষের কাছে স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়া হল একটি এমন মাধ্যম যার বিচরণ অবাধ। যার মাধ্যমে আপনি পৃথিবীর এ প্রান্তে বসে ওই প্রান্তের খবর জানতে পারেন। শুধু খবরই নয় এমন অনেক শিল্প আপনার চোখের সামনে এসে পড়ে যা দেখে আপনি নিজেই মুগ্ধ হয়ে যান। সম্প্রতিকালে বেশ কিছু এমন শিল্পীরা নিজেদের প্রতিভা ফুটিয়ে তোলার মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। এবং অতিমারি কালে সেটা আরও বেশি পরিমাণে ছড়িয়ে পড়েছে।

যে দু বছর অতিমারির কারণে মানুষ ঘরবন্দী ছিল। সেই সময় মানুষ অন্যদের সংস্পর্শে আসতে পারতো একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর সেই সময় এমন অনেক প্রতিভা আমাদের সামনে উঠে এসেছে যার শিল্পীসত্তা দেখে বহু গুণীজনও মুগ্ধ হয়েছেন। কেউ গান পরিবেশন করেছেন, কেউ নাচ পরিবেশন করেছেন, কেউ ছবি এঁকেছেন, কেউ আবার আবৃতি করেছেন। এছাড়াও কারুর হাতের অসাধারণ কাজ ছড়িয়ে দিয়েছেন দেশের কোনায় কোনায়।

সেইভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয় হয়েছেন ইউটিউবার শ্রীতমা বৈদ্য। যার সুন্দর নাচে মুগ্ধ হয়েছেন বহু মানুষ। তবে সম্প্রতি শ্রীতমাকে একটি নাচের ভিডিওতে দেখা গেছে, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রসঙ্গত সামনে দুর্গাপূজা আর এখন এমন অনেক নারীরাই রয়েছে যারা দেবী দুর্গার রূপে সজ্জিত হয়ে একাধিক জায়গায় গিয়ে ছবি তোলেন, নৃত্য পরিবেশন করেন আর সেগুলিকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

সেই ভাবেই শ্রীতমা লাল পেড়ে সাদা শাড়ি পড়ে সঙ্গে লম্বা লম্বা চুল, হাতে শাখা পলা, পায়ে নুপুর আর সঙ্গে খুব হালকা মেকআপ করে নদীর ধারে নৌকার উপর একটি নৃত্য পরিবেশন করেছেন। জনপ্রিয় হিন্দি চলচ্চিত্র “দেবদাস” এর গান “ডোলা রে” তে তিনি এই নৃত্য করেন। যা দেখে নেটিজেনরা মুগ্ধ। এখনো পর্যন্ত প্রায় ৭০ হাজারের বেশি মানুষ সেই ভিডিওটিকে দেখেছেন। এবং বহু মানুষ এটিকে পছন্দ করেছেন। কমেন্ট বক্সে তার নৃত্যের এবং তার সাজসজ্জার প্রশংসা করেছেন বহু মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button