Connect with us

Others

একসময় দেখাতেন পুতুল খেলা, আজ দেশের অন্যতম পরিচিত মুখ! জানুন সাওয়াইয়ের জনপ্রিয়তার কারণ!

Published

on

প্রতিভা থাকলে অবশ্যই মানুষের মধ্যে জনপ্রিয়তা লাভ করা যায়। সেরকমই সাওয়াই ভাট নামে এই মানুষটি সেরার সেরা ট্রফি না পেলেও সকল শুভাকাঙ্ক্ষীর থেকে ভালোবাসা পেয়েছে অনেক। তিনি ইন্ডিয়ান আইডল সিজন ১২ -তে অংশগ্রহণ করেছিলেন।

তবে শেষ পর্যন্ত তার আর জিতে ফেরা হল না। কিন্তু যে পরিমাণ জনপ্রিয়তা তিনি লাভ করেছেন তা এক কথায় অকল্পনীয়। সাওয়াইয়ের বাড়ি রাজস্থানের নাগপুর জেলার একটি ছোট্ট গ্রামে। ছোট থেকেই তিনি পুতুল খেলা দেখাতেন। আর ভালবাসতেন গান করতে।

ইন্ডিয়ান আইডল সিজন ১০ -এ তিনি অংশগ্রহণও করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তার আর সেই সিজনের ১৫ জন ফাইনাল অংশগ্রহণকারীদের মধ্যে থাকা হয়নি।

তবে সিজন ১২ -এ এসে তিনি তার গান দিয়ে মুগ্ধ করেছেন বিচারকগন থেকে শুরু করে সকল দর্শককে। অনেকে আবার তার গান ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। অনেকে আবার তার পুতুল খেলা দেখার জন্য তাকে ফার্ম হাউসে আমন্ত্রণ পাঠিয়েছিলেন।

শো চলাকালীন তিনি মুম্বাইতে বেশ কয়েকমাস ছিলেন। কিছুদিন আগে সাওয়াইয়ের ইন্ডিয়ান আইডলের যাত্রা শেষ হয়েছে। তাই তাকে ফিরে যেতে হয়েছে রাজস্থানে নিজের বাড়িতে। নব্যা তার উদ্দেশ্যে লিখেছিলেন, ‘তিনি যেন গান গাইতে থাকেন। আরও যেন এগিয়ে যান।‘ সাওয়াইও সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ যে পরিমাণ ভালোবাসা আমি পেয়েছি সে জন্য আমি কৃতজ্ঞ। শুধু একটাই কথা বলব ইন্ডিয়ান আইডল আমায় অনেক কিছু দিয়েছে। এত বড় নাম দিয়েছে…আমি কৃতজ্ঞ’।

নাগপুরে তিনি পৌঁছনোর পর তাকে মালা পরিয়ে অভিষেক করা হয়েছিল। সেখানকার লোকেরা তার জন্য মিছিলের আয়োজন করেছিল। সেখানে জনসভায় তিনি গানও করেছিলেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending