Entertainment

রমজান মাসে বি’কিনি টপ, খোলা পিঠ,স্পষ্ট নিম্নাঙ্গের অন্ত’র্বাস! সমুদ্রতটে নুসরতের ভিডিও দেখে হতবাক নেট দুনিয়া, বইছে কটাক্ষের বন্যা

দুয়ারে বিপদ নাকি সমুদ্র? অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহানের জন্যে দুটোই। সোশ্যাল মিডিয়ায় তিনি এমন এক পোস্ট করলেন যে প্রশংসা তো দূর উল্টে রোষানলে পড়েন নেট দুনিয়ার। সম্প্রতি তিনি একটি পোস্ট করলেন। সেখানে দেখা গেলো সমুদ্রের তীরে খোলা আকাশের নীচে সময় কাটাচ্ছেন নায়িকা।

এতদূর সব ঠিক ছিল। কিন্তু তাঁর পোশাক নিয়ে উঠে এলো প্রশ্ন। বিকি’নি টপ, প্যান্টের মধ্যে দিয়ে স্বচ্ছ অন্ত’র্বাস। আবার খোলা পিঠ। সব মিলিয়ে মুহূর্তেই ভাইরাল নায়িকা।

কয়েক মাস আগেই প্রেমিক যশের সঙ্গে পাটায়া যান নুসরত। সেখান থেকেই এই ভিডিও পোস্ট করেন তিনি। নীল বিকিনি টপ পরেছেন তিনি। এদিকে ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘পাসোরি’।

দুইহাত খুলে মুক্ত বাতাস নিচ্ছেন তিনি। পোস্ট করে ক্যাপশনে লিখলেন জীবনটা বাঁচো রানির মত। তবে কোথাও দেখা যায়নি যশকে। তবে দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগলো না।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

ঠিক এরপরেই একের পর এক কমেন্ট। এখন রমজান মাস চলছে। এর এই নিয়েই কটাক্ষ করা হলো তাঁকে। একজন লিখলো মাঝেমধ্যে নিজের সাংসদ এলাকাতেও যান। আবার কেউ লিখলো রমজান মাসে রোজা রাখেন? লজ্জা লাগে না এমন পোশাক পরতে?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button