Entertainment

বাবার কাঁধের উপর বসে থাকা ছোট্ট মেয়েটি আজকের জনপ্রিয় নায়িকা! ‘কী মিষ্টি দেখতে’, দেখুন তো আপনি চিনতে পারেন কিনা

তারকা হোক কিংবা সাধারণ মানুষ পিতৃ দিবস মাতৃদিবস যে কোনো সন্তানের কাছে খুবই স্পেশাল। যদিও বাবা-মায়েদের জন্য আলাদা করে কোনও দিন হয় না তবুও একটা বিশেষ দিনে যদি তাদের বিশেষ ফিল করানো যায় তার গুরুত্ব আলাদা হয়।

এবারের পিতৃ দিবসে বহু তারকা নিজেদের বাবাদের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করেছিলেন। তার মধ্যে এই অভিনেত্রী একজন। তিনি আজকের একজন জনপ্রিয় টলিউড অভিনেত্রী। শুধু অভিনেত্রী নয়, রয়েছে আরেকটি পরিচয়। তিনি একজন তৃণমূল সাংসদ।

গত আগস্ট মাসে এক ফুটফুটে পুত্রসন্তানের মা হয়েছেন এই নায়িকা। তবে তার আগে থেকেই নায়িকার প্রেম জীবন এবং বিয়ে বরাবর ছিল আলোচনায়। তিনি বিদেশে বিয়ে করলেও পরবর্তীকালে স্বামীর সঙ্গে সেই বিয়েকে স্বীকৃতি দিতে চাননি। এই নায়িকার মতে বিয়ে ছিল শুধুই সহবাস। তারপরেই ইন্ডাস্ট্রির এক অভিনেতার সঙ্গে এই নায়িকা সম্পর্কের গুঞ্জন জোরালো হয়ে ওঠে। চিনতে পারলেন কে ইনি?

হ্যাঁ ঠিক ধরেছেন , তিনি হলেন নুসরত জাহান। বাবাকে পিতৃদিবসের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন শৈশবের এই সুন্দর স্মৃতি। বাবার কাঁধের উপর বসে আছেন নায়িকা। পরনে একটা সুন্দর ফ্রক। ক্যাপশনে লিখেছেন “আমার প্রথম হিরো…আমার বাবা। শুভ পিতৃ দিবস”।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

টাইগারের ছবি দেখে অনেকেই প্রথমে চিনতে পারেনি তাঁকে। এমনিতে কটাক্ষ করলেও বহু মানুষ তাঁকে কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন এই বিশেষ দিনে। ইনস্টাগ্রামে নায়িকা বরাবর খুবই সক্রিয়। মাঝে মাঝে নিজের ব্যক্তিগত জীবনের নানা মুহুর্ত ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button