Connect with us

Entertainment

এসে গেল নতুন ‘বাদাম সং’! কাঁচা বাদাম গানের পর এবার বাজারে এলো নতুন গান ভাজা বাদাম

Published

on

যারা সোশ্যাল মিডিয়াতে আছেন তারা নিশ্চয়ই এতদিনে কাঁচা বাদাম গানটি শুনে ফেলেছেন। বীরভূমের ভুবন বাদ্যকর কাঁচা বাদাম গান গেয়ে হইচই ফেলে দিয়েছেন চারিদিকে। তার গানের রিমিক্স ভার্শন বার হয়েছে। ইউটিউবাররা তার গানের উপর কনটেন্ট বানিয়ে হাজার হাজার টাকা ইনকাম করে নিয়েছে ইতিমধ্যেই যার জন্য থানার দ্বারস্থ হয়েছে ভুবন।

আর এবার বাজারে এলো ভাজা বাদাম গান। নিয়ে এলেন জলপাইগুড়ির ধাপ গঞ্জের বাসিন্দা বাদাম বিক্রেতা গুরুপদ সরকার। তিনি ভাজা বাদাম গান গাইছেন এখন সুর করে। তবে একথা তিনি স্বীকার করে নিয়েছেন যে কাঁচা বাদাম গান শোনার পরেই তিনি এই ভাজা বাদাম গান বানান। আর এই গান গাওয়ার পর তার যে বিক্রি বেড়েছে কথা তিনি নিজের মুখেই বলছেন।

গত দু’বছর ধরে তিনি ভাজা বাদাম বিক্রি করছেন। আগে তার বিক্রিবাটা একদম ভাল ছিলনা। কিন্তু ভাজা বাদাম গান গাওয়ার পর তার বিক্রিবাটা ভালই হচ্ছে বলে নিজের মুখেই স্বীকার করেছেন গুরুপদ বাবু। ক্রেতারা এসে যেমন ভাজা বাদাম কিনছেন সেরকম গানও শুনে যাচ্ছেন তার থেকে। এতে বেজায় খুশি হয়েছেন গুরুপদ বাবু। তাই একথা বলাই যায় যে বাজারে এখন বাদাম এর ছড়াছড়ি। আগে ছিল কাঁচা বাদাম এখন চলে এলো ভাজা বাদাম।

Trending