Entertainment

Godhuli Alap: মহালয়ার অনুষ্ঠানে রয়েছে নোলকও! মা দুর্গা হয়ে শুটিংয়ের ফাঁকেই মজাদার কাণ্ড করে বেড়াচ্ছে সোমু, ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন ভক্তরা

গত পরশুদিন রাতের বেলায় এসেছে স্টার জলসার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানের নতুন প্রমো। সেখানে আমরা দেখেছি এই বছর জলসায় মা দুর্গা সাজছেন সোনামনি সাহা। এছাড়াও দেবীর বিভিন্ন রূপে রয়েছেন স্টার জলসার একাধিক নায়িকা। সোনামণি বাদে আর তিনজনকে আমরা দেখতে পেয়েছি।

চিঠি সেজেছে পার্বতী, চামুন্ডা সেজেছে দীপা, শস্য শ্যামলা দেবী সেজেছে খড়ি। আবার একটু আগেই আমরা দেখতে পেয়েছি নতুন প্রমো এনেছে স্টার জলসা যেখানে আরও তিন নতুন নায়িকাকে দেখতে পাচ্ছি। বৈষ্ণবী সেজেছে গুড্ডি, কৌশিকী সেজেছেন তিয়াশা লেপচা (তিনি স্টার জলসায় সিরিয়াল করবেন তাই তাকে নেওয়া হয়েছে) আর চন্ডিকা সেজেছে ফড়িং। আরো দেবদেবীর রূপ নিয়ে আসবে স্টার জলসা আর তাদের মধ্যে রয়েছে আমাদের নোলক রানী।

কিছুক্ষণ আগেই সে একটা ভিডিও পোস্ট করেছে যেখানে আমরা দেখতে পাচ্ছি যে শুটিং সেটের কিছু মজাদার দৃশ্য। সেখানে সে রায় পরিবারের বাকিদের সঙ্গে বসে হিন্দি গানে বসে বসে নাচ করছে। আর সামনে চলছে শুটিং। ‌ মিষ্টি নোলকের মিষ্টি কান্ড কারখানা দেখে এমনি খুশি হয়েছেন নেটিজেনরা‌।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

এখন সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছেন এটা দেখতে যে নোলক রানীকে ঠিক কোন রূপে দেখা যেতে পারে। কারণ এই ভিডিওর হ্যাশট্যাগ হিসেবে সোমু ব্যবহার করেছে মহালয়া স্টার জলসা এই শব্দগুলি।তাই বোঝাই যাচ্ছে যে স্টার জলসার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে খুব সম্ভবত নোলক থাকবে কোন একটা দেবীরূপে। স্বাভাবিকভাবেই যদি গুড্ডি থাকে তাহলে নোলকেরও থাকা উচিত বলে বলছেন ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button