DDJ captain vs captain: ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ এবার আরো হাই ভোল্টেজ ধামাকা! এবার দীপান্বিতা তৃণা লড়াই করবেন নিজেদের মধ্যে, হতে চলেছে ক্যাপ্টেন ভার্সেস ক্যাপ্টেন প্রতিযোগিতা

বাংলা টেলিভিশনের এখন জনপ্রিয় যেসব রিয়েলিটি শো গুলো রয়েছে তার মধ্যে একটি নাচের রিয়ালিটি শো হলো স্টার জলসা ‘ডান্স ডান্স জুনিয়র’। যেটি এই মুহূর্তে পেয়ে জনপ্রিয়তা ধরে রেখেছে দর্শকদের মনে। খুদে খুদে প্রতিযোগীদের অসাধারণ নৃত্য দেখে ক্যাপ্টেন বিচারক থেকে গোটা বাংলার দর্শক মুগ্ধ হয়েছে। তবে যতদিন যাচ্ছে এই প্রতিযোগিতা আরো বেশি কঠিন হচ্ছে এবং রোমাঞ্চকর হচ্ছে।

Bengali television
প্রসঙ্গত সামনের সপ্তাহে আমরা এই রিয়ালিটি শো তে দেখতে পেতে চলেছি একটি বড় চমক। যেখানে ক্যাপ্টেন ভার্সেস ক্যাপ্টেন মহা চ্যালেঞ্জ রাউন্ড দেখাতে চলেছে। যেখানে একটা ক্যাপ্টেন তার এক প্রতিযোগীকে স্টেজে পাঠাবে এই রাউন্ডের নাচের জন্য আর অন্য একজন ক্যাপ্টেন সেই প্রথম ক্যাপ্টেন কে চ্যালেঞ্জ করবে তার অন্য এক প্রতিযোগীকে স্টেজে পাঠিয়ে। আর সেই দুজন প্রতিযোগী একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করবে ওয়ান লেভেল আপ পারফর্মার হওয়ার জন্য।

প্রসঙ্গত এই রিয়ালিটি শোতে বিচারকের আসনে দেখতে পাওয়া যায় বাংলা ইন্ডাস্ট্রির সুপারস্টার দেবকে। এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র ও অভিনেত্রী মনামি ঘোষকে। এছাড়া ক্যাপ্টেনের ভূমিকায় দেখা যায় টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা, দীপান্বিতা রক্ষিত এবং অভিনেতা অভিষেক বোসকে।

সম্প্রতি এই চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে আসন্ন পর্বের বেশ কিছু ঝলক সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ক্যাপ্টেন তৃণা সাহা চ্যালেঞ্জ করছে ক্যাপ্টেন দীপান্বিতা রক্ষিতকে। তাদের আনা প্রতিযোগিতা অসাধারণ নৃত্য করছে। চা, অল্প কিছুক্ষণের ঝলকেই বোঝা যাচ্ছে। কিন্তু আসল চমক দেখতে হলে আসন্ন পর্ব দেখতে হবে। এবার শুধু দেখার পালা কোন ক্যাপ্টেন তার সেরা প্রতিযোগি কে নিয়ে এই রাউন্ড যেতে।

Back to top button