Entertainment

Nusrat Jahan: অন্ধকারে ঘনিষ্ঠ মুহূর্তে অভিনেত্রী নুসরত! হলেন চরম রোমান্টিক! পুরুষটি কে?

বাংলা টেলিভিশন দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী যাদেরকে টিভির পর্দা ছাড়াও বাস্তব জীবনে দর্শক দেখতে পছন্দ করে। তাহলে অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতার যশ দাশগুপ্ত। বর্তমানে নুসরাত এবং যশের ব্যক্তিগত জীবন সবসময়ই সংবাদমাধ্যমে চর্চার শিরোনামে থাকে।

এছাড়া তারা দুজনই সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। তোদের দুজনকে নিজেদের আলাদা আলাদা অথবা একসঙ্গে ছবিটিতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। কিছুদিন আগে দুজনে বিদেশে ঘুরতে গিয়েছিলেন সেখান থেকে নানা রকমের রোমান্টিক ছবি পোস্ট করেছিলেন যা দেখে রীতিমত প্রশংসায় ভরিয়ে ছিলেন প্রত্যেকটি অনুরাগী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

পরে দীপাবলি পূজো নানা রকম অনুষ্ঠানে একাধিক ফটোশুটের ছবি দিয়ে প্রশংসা করিয়েছেন অভিনেতা-অভিনেত্রী। তবে এবার আবার একটু রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে দিয়ে চর্চার কেন্দ্রবিন্দু হলো এই জুটি।

ভিডিওতে নুসরতের পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস লেহেঙ্গা । ভিডিওর শুরুতে নুসরতকে দেখা যাচ্ছে লেহেঙ্গা-চোলির হলুদ ওড়না উড়িয়ে দিতে। নীল রঙের ডেনিম ও সাদা রঙের শার্ট পরেছেন যশ। শাহরুখ খান ও কাজল অভিনীত ফিল্ম ‘দিলওয়ালে’-এর হিট গান ‘গেরুয়া’-র মিউজিক-এর সাথে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন যশ ও নুসরত।

কখনও তাঁদের দেখা যাচ্ছে দিনের আলোয় ঘনিষ্ঠ হতে। কখনও দেখা যাচ্ছে সন্ধ্যার পর কুঁড়েঘরের বারান্দায় রোম‍্যান্টিক পরিবেশে দুজনকে একসাথে সময় কাটাতে। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, ‘রোম‍্যান্টিক হ্যাংওভার’। তার সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরেই তাদের অনুরাগীরা নানা রকম সুন্দর মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। আবার অনেকে ই এই ছবির নিচে নানা রকম কটাক্ষের মন্তব্য করেছেন। অভিনেতা অভিনেত্রীর জুটি যে কখনই এইসবে পাত্তা দেন না তা তাদের সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button