Connect with us

Entertainment

ঊর্মিকে ভুল বুঝলো সাত্যকি! এবার কি হবে তাদের?

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়”।দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার সাথে এই ধারাবাহিক চলছে। স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছেছে এই ধারাবাহিক।ঊর্মি এবং সাত্যকি দুষ্টু মিষ্টি প্রেম দেখতে সকলেই অপেক্ষায় থাকে।

অনেস্বা এবং ঋত্বিকের এই প্রেম কাহিনী দর্শকদের মধ্যে জনপ্রিয় তার তুঙ্গে।রিনি চরিত্রের অভিনেত্রী মিশমি দাস। পাশাপাশি দর্শকমহলে বেশ জনপ্রিয় সাত্যকির মা অর্থাৎ রাগি আন্টির চরিত্রে থাকা ময়না ব্যানার্জী। ধারাবাহিকের প্লট দেখা যাচ্ছে টুবাইদা অর্থাৎ উর্মির সাত্যকি বাবুকে ভালোবাসে রিনি। তাই উর্মির সাথে বরাবরই রেষারেষি লেগে থাকে রিনির।

ধারাবাহিকের পর্দায় এবার নতুন টুইস্ট প্রকাশ্যে এসেছে।রিনির কারণেই ফের একবার ঝামেলা হয়েছে উর্মি সাত্যকির মধ্যে। রাগের মাথায় না বুঝেই উর্মি রিনিকে যা খুশি বলে কথা শুনিয়েছে তাকে। যার মধ্যেই অনেক কথা বলা উচিত হয়নি উর্মির। আর এতেই ফের একবার উর্মিকে দুরে ঠেলে দিয়েছে সাত্যকি।

উর্মির রাগি আন্টি এবার আসরে এসেছে।ঊর্মি নিজের ভুল বুঝলেও সাত্যকি বেশ রেগে গেছে। তাই ভুল বুঝেছেন সে। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে একজন লিখেছেন ‘উর্মিকে সাত্যকীই অনেক ছোট করেছে।উর্মির সততা আর বড়ো মনের পরিচয় এর আগে অনেক বার পাওয়া সত্বেও বুদ্ধিমান সাত্যকী রিনির চালাকি কখনো বোঝার চেষ্টাই করে নি।’

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending