Connect with us

Entertainment

বাবা ক্যান্সারে আক্রান্ত এদিকে অনিন্দ্য প্রেম করে বেড়াচ্ছেন ইন্দ্রাশিসের সঙ্গে!এসব হচ্ছেটা কী?

Published

on

এতদিনে বাংলা টলিউড ইন্ডাস্ট্রি বোধ হয় সাহসী হতে চলেছে। প্রথমবার আসতে চলেছে সমকামী বিষয়ক কোন ওয়েব সিরিজ যার নাম ‘আমরা ২গে’দার’! ওটিটি প্লাটফর্ম ক্লিকে মুক্তি পেতে চলেছে এই সিরিজ। কেমন হবে এই সিরিজ, বিষয়বস্তু কী সেগুলোই আজ জানানো হয় প্রতিবেদনে।

প্রথমে গল্পের বিষয়বস্তু জানানো যাক। গল্পতে প্রথমে আসবে একজোড়া পুরুষ সমকামী কাপলের গল্প। এক রেডিও জকির সঙ্গে তুমুল প্রেম একটি ছেলের। যা ওই রেডিও জকির মহিলা সহকর্মীও মেনে নিতে পারেন না। সেই ছেলের মা গোটা ব্যাপারটি সমর্থন করলেও বাবা পুরোটাই বিরোধী। গল্প যত এগোবে তত জানা যাবে আরেকজোড়া মহিলা সমকামী কাপলও গল্পে রয়েছে। এর পরে কী হবে তা জানতে গেলে আপনাকে সিরিজটি দেখতে হবে।

সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রাশিস রায়-অনিন্দ্য চ্যাটার্জি, পূজারিণী ঘোষ-পৌলমী দাস। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন পল্লবী চ্যাটার্জি, সুদীপ্তা চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, আরজে সায়ন্তিকা, আরজে শেখর, এবং সিদ্ধার্থ মুখোপাধ্যায় ওরফে সিধুকে। সিরিজের কাহিনিকার সাগ্নিক চট্টোপাধ্যায়। সম্পাদনায় শান্তনু মুখোপাধ্যায়। সঙ্গীত পরিচালনায় রাহুল তন্ময় শুভ্র।

গল্প এগোবে তার নিজের ছন্দে। পরিচালক জুটি হলেন সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ। এর আগে বিভিন্ন ধরনের ছবি তারা আমাদের উপহার দিয়েছেন।এবার এই অভিনব সিরিজ তারা আনছেন আমাদের জন্য। ছবির জন্য আলাদা করে কোনো ওয়ার্কশপ করতে হয়নি বলে জানিয়েছেন তারা। গল্পের ছলেই পুরোটা তারা জানিয়েছিলেন ইন্দ্রাশিস এবং অনিন্দ্যকে। গল্পের স্ক্রিপ্ট শুনে দুজনেই রাজী হয়ে গিয়েছিলেন অভিনয় করতে।

তবে অনিন্দ্য জানিয়েছেন এক দুঃখের খবর।অনিন্দ্য বলেন, ‘‘বিষয়টি খুব সহজ ছিল না। ২০১৮-য় যখন সিরিজের শ্যুট শুরু করি তখনই বাবার ক্যানসার ধরা পড়ে। আমার শ্যুট শেষ, বাবার জীবনও! অভিনেতাদের এ সব নিয়েই কাজ করে যেতে হয়। ফলে, কাজে ফাঁকি দিইনি। অভিনয়ের খাতিরে যা যা করতে হয়েছে সব মসৃণ ভাবেই করেছি।’’ এখন গোটা সিরিজটি কেমন হয় সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending